টেকনাফ-সেন্টমার্টিনে ৫৮ হাজার ইয়াবা জব্দ

৪ মাদক ব্যবসায়ী আটক

টেকনাফ প্রতিনিধি | শনিবার , ২৮ নভেম্বর, ২০২০ at ১১:০২ পূর্বাহ্ণ

টেকনাফ-সেন্টমার্টিনে মাদক বিরোধী পৃথক অভিযানে ৫৭ হাজার ৭০৫ পিস ইয়াবা ও বিপুল গাঁজাসহ ৪ মাদক পাচারকারীকে আটক করা হয়েছে। টেকনাফ পৌর এলাকার পুরান পল্লান পাড়ার জনৈক ফয়েজের ভাড়া বাসা ও সেন্টমার্টিন ব্লু মেরিন রিসোর্টের পাশে কটেজে এসব অভিযান পরিচালনা করে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অস্থায়ী জোন ও কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের সেন্টমার্টিন বিসিজি স্টেশন। জানা যায়, গতকাল শুক্রবার ভোর ৪টায় টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার পুরান পল্লান পাড়ার জনৈক ফয়েজের বাড়িতে অভিযান চালিয়ে ৫৭ হাজার ৬শ পিস ইয়াবাসহ মো. নাছির (৩৬) এবং মো. নুরুল আলম (৩৯) নামে দুইজনকে আটক করে। এসময় বাড়ির মালিক ফয়েজ ও স্ত্রী তসলিমা আক্তার পালিয়ে যায়। অপরদিকে শুক্রবার ভোর পৌনে ৫টার দিকে কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের সেন্টমার্টিন বিসিজি স্টেশনের জওয়ানেরা ব্লু মেরিন রিসোর্ট নামক হোটেলের পাশে ইয়াবা ও গাঁজা বিক্রির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে কটেজ সংলগ্ন এলাকা থেকে সেন্টমার্টিন ডেইল পাড়ার দোস্ত মোহাম্মদের স্ত্রী নুর জাহান বেগমকে (২৫) ৬৩ পিস ইয়াবা ও ৫শ গ্রাম গাঁজাসহ আটক করে।
এছাড়া অপর একটি অভিযানে গত বৃহস্পতিবার রাত ৯টায় খুচরা ইয়াবা বিক্রির সংবাদ পেয়ে একই আভিযানিক দল পূর্ব পাড়ায় অভিযান চালিয়ে ৪২ পিস ইয়াবাসহ স্থানীয় মো. আব্দুল কাদেরকে (২৫) আটক করে।
এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা ও গাঁজাসহ আটক মাদক কারবারি নারী-পুরুষকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান কোস্টগার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লে. শাহ জিয়া রহমান।

পূর্ববর্তী নিবন্ধআন্তর্জাতিক পুরস্কার পেল আদর ইউসুফের ‘সোনাদিয়া স্কুল’
পরবর্তী নিবন্ধরাজবন বিহারে কঠিন চীবর দানোৎসব