টেকনাফে ১০০৫ বোতল বিদেশি মদ ও ১৪ হাজার ইয়াবা জব্দ

টেকনাফ প্রতিনিধি | রবিবার , ১৫ জানুয়ারি, ২০২৩ at ৬:২৪ পূর্বাহ্ণ

টেকনাফ-সেন্টমার্টিনে পৃথক অভিযান চালিয়ে ১০০৫ বোতল বিদেশি মদ ও ১৪ হাজার পিস ইয়াবা জব্দ করেছে কোস্ট গার্ড সদস্যরা। গত শুক্রবার দিবাগত রাতে টেকনাফের তুলাতলি ও শাহপরীর দ্বীপে অভিযান দুটি পরিচালনা করা হয়। গতকাল শনিবার দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত ১টার সময় বিসিজি স্টেশন টেকনাফের সদস্যরা টেকনাফ সদরের তুলাতলী ঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালীন তুলাতলী ঘাট হতে সন্দেহজনক এক ব্যক্তিকে একটি প্লাস্টিকের সাদা রংয়ের বস্তা কাঁধে নিয়ে মেরিন ড্রাইভে উঠতে দেখা যায়। লোকটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা তাকে থামার সংকেত দেয়। কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে লোকটি বস্তাটি রাস্তার পাশে জঙ্গলে ফেলে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে কোস্ট গার্ড সদস্যরা বস্তাটি উদ্ধার করে ১৪ হাজার ইয়াবা ট্যাবলেট জব্দ করে।

অপর অভিযানে রাত সাড়ে ৩টার সময় শাহপরীর দ্বীপের দক্ষিণ বিচ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ঝাউ বনের ভিতরে পাচারের উদ্দেশে অভিনব কায়দায় লুকিয়ে রাখা বেশকিছু বস্তা দেখতে পাওয়া যায়। পরবর্তীতে কোস্ট গার্ড সদস্যরা ৪২টি বস্তা উদ্ধার করে বস্তাগুলো থেকে ১০০৫ বোতল বিদেশি মদ জব্দ করে।

জব্দকৃত ইয়াবা ও মদ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয় বলেও জানান লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান।

পূর্ববর্তী নিবন্ধদাবি আদায়ে শ্রমিকদের ঐক্যবদ্ধ হতে হবে
পরবর্তী নিবন্ধএনায়েত বাজার মহিলা কলেজে সুবর্ণজয়ন্তী উদযাপন