জেলা আইনজীবী সমিতির বসন্ত উৎসব উদযাপন

| বৃহস্পতিবার , ৪ মার্চ, ২০২১ at ১০:৫১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে ফাল্গুনের আগমন উপলক্ষে গতকাল বুধবার দিনব্যাপী আইনজীবী অডিটরিয়ামে বসন্ত উৎসবের আয়োজন করা হয়। বসন্ত উৎসব উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মুহাম্মদ এনামুল হক এবং স্বাগত বক্তব্য দেন সমিতির সাধারণ সম্পাদক এ এইচ এম জিয়াউদ্দিন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমান, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য মুহাম্মদ দেলোয়ার হোসেন চৌধুরী, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মো. মনজুরুল আজম চৌধুরীর সঞ্চালনা ও পরিচালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কার্যনির্বাহী পরিষদের সিনিয়র সহসভাপতি সৈয়দ আনোয়ার হোসেন, সহসাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল আল মামুন, অর্থ সম্পাদক এস এম অহিদুল্লাহ, পাঠাগার সম্পাদক মো. নজরুল ইসলাম, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাহ্‌মুদ-উল আলম চৌধুরী মারুফ, নির্বাহী সদস্য ফাতেমা নার্গিছ হেলনা, মারুফ মো. নাজেবুল আলম, এস এম আরমান মহিউদ্দিন, আবু নাসের রায়হান, সাহেদা বেগম, খায়রুন নেছা, জোহরা সুলতানা মুনিয়া, নুর কামাল, মো. সরোয়ার হোসাইন লাভলু, মোমেনুর রহমান প্রমুখ।
বসন্ত উৎসব উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানে চট্টগ্রামের মঞ্চ শিল্পী, আইনজীবী শিল্পী এবং তাদের পরিবার অংশ নেয়। বেশ কিছু প্রতিষ্ঠানের উদ্যোগে অডিটরিয়ামে রকমারী স্টল স্থাপন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধগোয়ালঘরের তালা কেটে ৪ গরু চুরি
পরবর্তী নিবন্ধ৭ মার্চে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কর্মসূচি