জিনত আলী শাহ স্মৃতি সংসদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

| বুধবার , ২৯ সেপ্টেম্বর, ২০২১ at ৫:১৭ পূর্বাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফতেপুরের সামাজিক সংগঠন হযরত জিনত আলী শাহ স্মৃতি সংসদের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী গত সোমবার উদযাপিত হয়েছে। এ উপলক্ষে ফতেপুরের গাউছিয়া ফোরকানিয়া মাদরাসা প্রাঙ্গণে খতমে কোরআন, খতমে গাউছিয়া, মিলাদ ও দোয়া মাহফিল এবং আলোচনা সভার আয়োজন করা হয়। পাশাপাশি অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য র‌্যালি। সকালে সংগঠনের সভাপতি মুহাম্মদ আইয়ুবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ ওয়াহিদুল আলম রিয়াদের সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান উদ্বোধন করেন ফতেপুর ইউপি চেয়ারম্যান মুহাম্মদ শামীম।
প্রতিষ্ঠাবার্ষিকীর সভায় প্রধান অতিথির বক্তব্যে হাটহাজারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাশেদুল আলম বলেন, ফতেপুর তথা হাটহাজারীর সুন্দর সমাজ বিনির্মাণের পৃষ্ঠপোষক জিনত আলী শাহ স্মৃতি সংসদ। এই সংগঠনটি দীর্ঘ ১৯ বছর ধরে আধুনিক ও জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মাণে কাজ করে যাচ্ছে। এই সংগঠনের কর্মীরা প্রতিনিয়ত সমাজ উন্নয়ন কাজ করছেন।
সভায় বক্তব্য দেন মাওলানা জামাল উদ্দিন আলকাদেরী, আক্তার হোসেন, অধ্যাপক নাজমুল হুদা মনি, খোরশেদ আজীজ, শাহ আলম, শাহ আলম, সাজ্জাদ হোসেন, রুবি আক্তার, নাঈম উদ্দিন, আব্দুছ সালাম। উপস্থিত ছিলেন ইকবাল জনি, শামসুল আলম, এরশাদুল আলম, সাদাফ আল পারভেজ, মহিন উদ্দিন জিকু, জালাল উদ্দিন আদর, বোরহান উদ্দিন, আলী আকবর মানিক, মুহাম্মদ ইমন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপর্যটন শিল্পের হাত ধরেই বদলে যেতে পারে দেশের অর্থনীতি
পরবর্তী নিবন্ধবাংলাদেশকে এগিয়ে নেবেন শেখ হাসিনা