জনগণের জন্য সরকারের কোনো দরদ নেই

শুলকবহর ওয়ার্ডে ইফতার সামগ্রী বিতরণকালে শাহাদাত

| মঙ্গলবার , ৫ এপ্রিল, ২০২২ at ৬:৫০ পূর্বাহ্ণ

মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, গ্যাসের দাম বৃদ্ধির কারণে জিনিসপত্রের দাম আরও বৃদ্ধি পাবে। জনবিরোধী সরকার জনগণের জন্য কোনো মায়া দরদ নেই, ফলে তারা এই কাজগুলো করতে পারে। সেখানে যদি আবারও বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়ানো হয়, তাহলে জিনিসপত্রের দাম বেড়ে যাবে। এই ধরনের মূল্য বৃদ্ধি গণবিরোধী উদ্যোগ। তিনি এলপি গ্যাসের দাম বৃদ্ধির নিন্দা জানিয়ে ওই প্রস্তাব প্রত্যাহারের দাবি জানান।
তিনি গতকাল সোমবার চিটাগাং শপিং কমপ্লেক্স এলাকায় জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানের পক্ষে ডা. গোলাম কাদের চৌধুরী নোবেলের সৌজন্যে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিশেষ অতিথি মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, জনগণের নির্বাচিত সরকার থাকলে এই ধরনের সীমাহীন দাম বৃদ্ধি পেতো না। জবাবদিহিতা নেই বলেই দাম বৃদ্ধির পেছনে অনৈতিক সিন্ডিকেট কাজ করছে।
এসময় উপস্থিত ছিলেন, গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ, মোহাম্মদ কামরুল ইসলাম, মামুনুল ইসলাম হুমায়ুন, মো. ইদ্রিস আলী, কাজী শামসুল আলম, হাসান ওসমান চৌধুরী, শায়েস্তা উল্লাহ চৌধুরী, মোহাম্মদ হাসান, মোহাম্মদ আলী, শাহিদুর রহমান বেলাল, নিজাম উদ্দীন আহম্মেদ, শাহী ওমরান রমজান প্রমূখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধজেলা বারের নবনির্বাচিত নেতৃবৃন্দকে অ্যাডভোকেটস ক্লার্ক এসো’র সংবর্ধনা
পরবর্তী নিবন্ধলেখালেখির রাজধানী হতে পারে চট্টগ্রাম