ছিপাতলীতে প্রবীনদের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ সম্পন্ন

হাটহাজারী প্রতিনিধি | বুধবার , ২৫ মে, ২০২২ at ৭:১৬ পূর্বাহ্ণ

হাটহাজারীর ছিপাতলী ইউনিয়নে প্রবীণদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত রোববার ঈদগাহ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। মমতার প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচি ও পিকেএসএফ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে প্রবীণদের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচি ছিপাতলী প্রবীণ ইউনিয়ন কমিটির সভাপতি অধ্যক্ষ ফরিদ আহমেদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের হাটহাজারী উপজেলার সভাপতি চৌধুরী শাহাবুদ্দিন, মমতার সহকারী পরিচালক পার্থ সারথি বড়ুয়া ও প্রবীণ কমিটির নেতৃবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন মমতার প্রবীণ কর্মসূচির প্রোগ্রাম অফিসার মো. জেসমুল হাসান। অনুষ্ঠানে প্রবীনদের জন্য হাড়িভাঙ্গা, চেয়ার খেলা, কবিতা আবৃত্তি, সংগীত, বক্তৃতার আয়োজন রাখা হয়।

অনুষ্ঠানে প্রবীণরা বলেন আমরা খুব আনন্দ করেছি। আমাদের এত বছর বয়সে আমরা কখনো প্রবীনদের জন্য এমন আয়োজন, কোন সংগঠন থেকে দেখিনি। আমরা মমতাকে ধন্যবাদ জানাই। মমতা থেকে বলা হয় এই কর্মসূচির মাধ্যমে তারা প্রবীনদের আর্থসামাজিক উন্নয়ন, সামাজিক স্বীকৃতি সহ আর্থিকভাবে প্রতি মাসে ১০০ জনকে ৫০০ টাকা করে বয়স্ক ভাতা, ছাতা, লাঠি, কম্বল, হুইল চেয়ার দেয়া হয়। যারা বিভিন্ন পর্যায়ে সমাজের জন্য যারা কাজ করছেন তাঁদের মধ্য থেকে প্রতিবছর শ্রেষ্ঠ সন্তান সম্মাননা দিয়ে উৎসাহিত করা হয়।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় পৌরসভা ও স্বনির্ভর ইউনিয়ন ফাইনালে
পরবর্তী নিবন্ধদ্বিতীয় বিভাগে উঠে গেল সাউথ এন্ড ক্লাব