চিটাগাং সংবাদপত্র হকার্স সমিতির আবাসন প্রকল্পের নির্মাণ কাজ উদ্বোধন

| শুক্রবার , ৮ এপ্রিল, ২০২২ at ৪:৪১ পূর্বাহ্ণ

সাবেক সিটি মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বলেছেন, এ দেশে কেউ গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে কাজ করছেন। সংবাদপত্র হকারদেরও অগ্রাধিকার ভিত্তিতে আবাসন সমস্যার সমাধান করা হবে। গতকাল বৃহস্পতিবার সকালে দেওয়ান বাজার কেডিএস গলিতে চিটাগাং সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিঃ এর আবাসনপ্রকল্প-১ এর নির্মাণ কাজ উদ্বোধনকালে সমিতির উপদেষ্টা আ জ ম নাছির এ কথা বলেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহহীনদের পুনর্বাসন কর্মসূচি এখন দৃশ্যমান। আশা করা যায় এ বছরের ডিসেম্বরের মধ্যে অধিকাংশ আশ্রয়হীন মানুষ ঘর পাবে। সংবাদপত্র হকাররা ও সরকারের এ কর্মসূচিতে যুক্ত হবেন। এ সময় তিনি হকার্স সমিতির আবাসন প্রকল্পের মাধ্যমে পর্যায়ক্রমে সমিতিকে স্বাবলম্বী প্রতিষ্ঠানে পরিণত করার উদ্যোগের সফলতা কামনা করেন। এছাড়া তিনি চট্টগ্রামের সকল সংবাদপত্র হকারদের জীবন যাত্রার উন্নয়নে সংবাদপত্র শিল্পের সকল পক্ষকে এগিয়ে আসার আহ্বান জানান।
অনুষ্ঠানে সমিতির উপদেষ্টা, দৈনিক যায় যায় দিনের চট্টগ্রাম ব্যুরো প্রধান সাংবাদিক হেলাল উদ্দিন চৌধুরী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন হকার্স সমিতির সম্পাদক নজরুল ইসলাম লিটন। এছাড়া সমিতির সভাপতি মোহাম্মদ ইউসুফ, সহ-সভাপতি দাউদুল ইসলাম, প্রতিষ্ঠাতা সদস্য অলি আহমদ, প্রাক্তন সম্পাদক অরুন কুমার সেন, নুরুর রহমান, আবু তাহের, ওসমান গণি টিপু, মানিক চন্দ্র নাথ, প্রমুখ বক্তব্য রাখেন।
চিটাগাং হকার্স সমিতির আবাসন প্রকল্প-১ এর আওতায় দশ ইউনিট বিশিষ্ট একটি ভবন নির্মাণ করা হবে। পরবর্তীতে সংলগ্ন নিজস্ব জমিতে আরও একটি ভবন নির্মিত হবে। আগামী তিন মাসের মধে আবাসন ভবন নির্মাণ কাজ সম্পন্ন হবে বল আশা করা হচ্ছে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনতুন চ্যালেঞ্জ সামলে টাইগারদের লক্ষ্য জয়
পরবর্তী নিবন্ধমসজিদের পুকুরে মাছ ধরা নিয়ে মারামারি, গুলিবিদ্ধসহ আহত ৩