চিটাগং জার্নালিস্ট ফোরাম ঢাকা-সিজেএফডির মতবিনিময়

| রবিবার , ২০ নভেম্বর, ২০২২ at ১০:১৯ পূর্বাহ্ণ

শুধু অবকাঠামোগত উন্নয়ন নয়, চট্টগ্রামের গৌরবোজ্জল ঐতিহ্যকে প্রজম্মের পর প্রজম্মের কাছে পৌঁছে দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম।

চিটাগং জার্নালিস্ট ফোরাম ঢাকা-সিজেএফডির কর্মকর্তাদের সঙ্গে গত বৃহস্পতিবার রাতে মতবিনিমকালে একথা বলেন পেয়ারুল। রাজধানীর অল কমিউনিটি ক্লাব হলে এ সভা অনুষ্ঠিত হয়। চট্টগ্রামের ১ কোটি মানুষের সেবা নিশ্চিত করতে গণমাধ্যম কর্মীদের সহায়তা চেয়েছেন তিনি। সিজেএফডি সভাপতি ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের বার্তা প্রধান মামুন আবদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক মূখ্য সচিব ডক্টর আব্দুল করিম।

মতবিনিময়ে চট্টগ্রামের উন্নয়ন সারা দেশের জন্য কল্যাণকর মন্তব্য করে সিনিয়র সাংবাদিকরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ককে আরও প্রশস্ত করার দাবি জানান। পাশাপাশি আমদানী রপ্তানী বাড়াতে চট্টগ্রাম বন্দরের আধুনিকায়নের তাগিদও দেন তারা।

এছাড়া কর্ণফুলী নদীর তলদেশে হওয়া বঙ্গবন্ধু টানেল চালু হলের অর্থনৈতিক গুরুত্ব তুলে ধরেন বক্তারা। সিজেএফডির সাধারণ সম্পাদক তৌহিদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে সংগঠনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকরাও বক্তব্য রাখেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধঅর্থনীতি ও শিল্প উন্নয়নে সরকার দেশি বিদেশি বিনিয়োগকে উৎসাহিত করছে
পরবর্তী নিবন্ধকবি সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ