চাবি না দেয়ায় চন্দনাইশে ব্যাংকের নাইটগার্ডকে কুপিয়েছে দুর্বৃত্তরা

চন্দনাইশ প্রতিনিধি | মঙ্গলবার , ২২ ডিসেম্বর, ২০২০ at ১০:২৭ অপরাহ্ণ

চাবি না দেয়ায় চন্দনাইশে সিএনজিচালিত অটোরিকশা থেকে নামিয়ে ব্যাংকের এক নাইটগার্ডকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। তার নাম মো. জামশেদ (২৫)। আজ মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বরকল সুচিয়া এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়ভাবে জানা যায়, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক চন্দনাইশ উপ-শাখার নাইটগার্ড উপজেলার বরমা ইউনিয়নের পূর্ব কেশুয়া এলাকার মৃত আজিজুল হকের পুত্র মো. জামশেদ সিএনজিচালিত অটোরিকশাযোগে তার কর্মস্থল চন্দনাইশ সদর এলাকায় আসছিলেন।
তাকে বহনকারী অটোরিকশাটি গাছবাড়িয়া-বরকল সড়কের বরকল ইউনিয়নের সুচিয়া এলাকায় নির্জন স্থানে পৌছলে ৪/৫ জন দুর্বৃত্ত তাকে বহনকারী অটোরিকশাকে সিগন্যাল দিয়ে থামিয়ে নাইটগার্ড জামশেদকে নামিয়ে ফেলে।
এসময় দুর্বৃত্তরা জামশেদকে ব্যাংকের চাবি দিয়ে দিতে বলে কিন্তু জামশেদ ব্যাংকের চাবি দিতে অস্বীকৃতি জানালে দুর্বৃত্তরা তাকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে।
এসময় দায়ের কোপে তার একটি হাত ও একটি পা দ্বি-খণ্ডিত হওয়ার উপক্রম হয়।
তার আর্তচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চন্দনাইশ হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার জানান, এ ধরনের ঘটনা তিনি শোনেননি। তবে এ প্রতিবেদক থেকে সংবাদ পাওয়ার পর তিনি ঘটনার ব্যাপারে খোঁজখবর নিচ্ছেন বলে জানান।

পূর্ববর্তী নিবন্ধখাগড়াছড়িতে ত্রিপুরা সম্প্রদায়ের ট্রিং উৎসব
পরবর্তী নিবন্ধচৌমুহনীর খান বাড়ি থেকে ২৭০টি পাসপোর্ট জব্দ, আটক ২