চলন্ত শাটলে মোবাইল ছিনতাই, চবি শিক্ষার্থীর লাফ

চবি প্রতিনিধি | রবিবার , ২৪ এপ্রিল, ২০২২ at ৯:২২ অপরাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) চলন্ত শাটল ট্রেনে এক ছাত্রীর মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় ছিনতাইকারীকে ধরতে লাফ দিয়ে মারাত্মকভাবে আহত হয় ভুক্তভোগী শিক্ষার্থী।

আজ রবিবার সকাল আটটার দিকে ট্রেনটি কদমতলী মোড় অতিক্রম করার সময় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিক্ষার্থীর নাম নন্দিতা দাস। তিনি শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নগরীর বটতলী স্টেশন থেকে বিশ্ববিদ্যালয়ের উদ্দ্যেশ্যে ছেড়ে আসা সকাল আটটার শাটল ট্রেন কদমতলী মোড় পার হওয়ার সময় ওই ছাত্রীর মোবাইল ছিনতাই করে চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে নেমে যায় এক ছিনতাইকারী। এসময় ছাত্রীটিও ছিনতাইকারীর পিছু পিছু চলন্ত ট্রেন থেকে লাফ দেন। এসময় ভুক্তভোগী শিক্ষার্থী গুরুতর আহত হন।

ট্রেনে থাকা কর্তব্যরত পুলিশ সদস্য মো. রফিক আজাদীকে বলেন, ট্রেন চলন্ত অবস্থায় ছিনতাইকারী মোবাইল টান দিয়েই ট্রেন থেকে লাফ দিয়ে নেমে যান। এর সাথে সাথে ছাত্রীটিও লাফ দেন। এর মধ্যে ট্রেনের গতি বেড়ে যাওয়ার কারণে আমরা নামতে পারিনি। তবে আমরা বিষয়টি চট্টগ্রাম রেলওয়ে থানাকে জানিয়েছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. শহীদুল ইসলাম বলেন, আমরা বিষয়টি জেনেছি। মেয়েটা আজকে পরীক্ষায় অংশ নিয়েছে। তার ইনস্টিটিউটের পরিচালককে খোঁজ নিতে বলেছি। বিষয়টি গুরুত্বের সাথে দেখছি। এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় ছোট ভাইকে হত্যার অভিযোগে বড় ভাই-ভাবী গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধজব্বারের বৈশাখী মেলায় ডালা-কুলা