চমেকের ইন্টার্ন চিকিৎসক গ্রেপ্তার

পর্নোগ্রাফি মামলা

আজাদী প্রতিবেদন | সোমবার , ২৮ মার্চ, ২০২২ at ৫:২০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল থেকে এক ইন্টার্ন চিকিৎসককে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গত শুক্রবার রাত ১২টার দিকে হাসপাতালে জরুরি বিভাগ থেকে খিলক্ষেত থানা পুলিশের সদস্যরা পাঁচলাইশ পুলিশের সহায়তায় তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়া অর্ণব পাল (২৪) চমেক হাসপাতালে ইন্টার্ন চিকিৎসক হিসেবে কর্মরত। তিনি কলেজ শাখা ছাত্রলীগের সঙ্গে জড়িত থাকলেও গত তিন বছর যাবৎ রাজনীতিতে নিস্ক্রিয় ছিলেন। তিনি কুমিল্লা জেলার সদর দক্ষিণের মনোহরপুর দুধবাজার এলাকার শ্রীরূপ পালের ছেলে।
চমেক হাসপাতাল সূত্রে জানা যায়, ফেনী জেলার বাসিন্দা বিশ্ববিদ্যালয়ের এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অর্ণবের। এ সম্পর্ক ভেঙে যাওয়ার পর তরুণী পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে গত ফেব্রুয়ারি মাসে খিলক্ষেত থানায় মামলা করেন।
পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান আজাদীকে বলেন, অর্ণব নামের ওই ইন্টার্ন চিকিৎসকের বিরুদ্ধে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় ওয়ারেন্ট ছিল। শুক্রবার রাতে হাসপাতালের বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। পরে জরুরি বিভাগ থেকে তাকে গ্রেপ্তার করে খিলক্ষেত থানা পুলিশ। আমরা তাদের সহযোগিতা করেছি। রাতে পুলিশ অর্ণবকে ঢাকায় নিয়ে যায়। তিনি চমেক ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধদোহাজারীতে তিন ছাত্রলীগ নেতা গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার