দোহাজারীতে তিন ছাত্রলীগ নেতা গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার

চন্দনাইশ প্রতিনিধি | সোমবার , ২৮ মার্চ, ২০২২ at ৫:২০ পূর্বাহ্ণ

চন্দনাইশের দোহাজারী তদন্ত কেন্দ্রের পুলিশ গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ দোহাজারী পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফুল হক (২৩) সহ তিন ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে। গত ২৫ জুন দিবাগত গভীর রাতে পৌরসভার পশ্চিম জামিজুরী সাতছড়ি খাল ব্রিজের উপর পুলিশ এ অভিযান চালায়।
পুলিশ জানায়, দোহাজারী তদন্ত কেন্দ্রের একদল পুলিশ শুক্রবার দিবাগত গভীর রাত আড়াইটার দিকে দোহাজারী পৌরসভার পশ্চিম জামিজুরী সাতছড়ি খাল ব্রিজের উপর অভিযান চালায়। এ সময় পৌরসভা ১নং ওয়ার্ডের চাগাচর এলাকার মাহামুদুল হকের ছেলে আসিফুল হক (২৩), ২নং ওয়ার্ডের বারুদখানা এলাকার নুরুল ইসলামের পুত্র আমির হোসেন (২৪) এবং ৩নং ওয়ার্ডের মনজুর আহমেদের পুত্র প্রিন্স আহমেদ ইমরানকে (২২) গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে পুলিশ ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি উদ্ধার করে। তাদের ব্যবহৃত ১টি মোটর সাইকেলও জব্দ করে পুলিশ।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তারকৃত ৩ জনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেন।
জানা গেছে, গ্রেপ্তারকৃত আসিফুল হক দোহাজারী পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। আমির হোসেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য এবং ইমরান দোহাজারী পৌরসভা ছাত্রলীগের কর্মী।
এদিকে একই রাতে উপজেলার হাছনদন্ডি এলাকায় অভিযান চালিয়ে মৃত শাহ আলমের পুত্র ২টি সিআর পরোয়ানাভুক্ত আসামি মো. আবদুল জমিরকে (৫২) গ্রেপ্তার করে। তাকেও আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানান ওসি আনোয়ার হোসেন।

পূর্ববর্তী নিবন্ধচমেকের ইন্টার্ন চিকিৎসক গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধআগ্রহীদের মাঝে ব্যাপক সাড়া, ছুটছেন ঢাকায়