চবিতে সশরীরে ক্লাস শুরু মঙ্গলবার

জনসমাগম নিষিদ্ধ

চবি প্রতিনিধি | শনিবার , ১৯ ফেব্রুয়ারি, ২০২২ at ৭:৩৬ অপরাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে(চবি) সশরীরে ক্লাস শুরু হবে আগামী ২২ ফেব্রুয়ারি(মঙ্গলবার) তবে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করতে বলা হয়েছে এবং ক্যাম্পাসে জনসমাগম হয় এরকম কোনো অনুষ্ঠান আয়োজন না করতেও বলা হয়েছে।

আজ শনিবার(১৯ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর এস এম মনিরুল হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, চবি’র সকল বর্ষের ক্লাস আগামী ২২ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সশরীরে চালু হবে। সকল বিভাগ ও ইন্সটিটিউটের প্রথম বর্ষের ক্লাস পূর্ব নির্ধারিত নিয়মে একইদিন শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক কার্যক্রমও স্বাভাবিক নিয়মে চলমান থাকবে।

এতে আরও বলা হয়, ক্লাস, পরীক্ষা ও দাপ্তরিক সভা ব্যতিত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জনসমাগম হয় এরকম কোনো অনুষ্ঠান আয়োজন করা যাবে না। এছাড়া শিক্ষার্থীদের টিকা সনদ সঙ্গে রাখার জন্যও বলা হয়।

এর আগে, গত ২১ জানুয়ারি করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় চবি’র সব ধরনের ক্লাস অনলাইনে নেওয়ার সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর এস এম মনিরুল হাসান আজাদীকে বলেন, “মঙ্গলবার সশরীরে ক্লাস শুরু হবে। ক্লাস-পরীক্ষা ও একাডেমিক কার্যক্রম ব্যতীত জনসমাগম হয় এরকম কোনো কর্মকাণ্ড করা যাবে না। এছাড়া স্বাস্থ্যবিধি অনুসরণ করতে হবে।”

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশের নির্বাচনে ভারত হস্তক্ষেপ করবে না : দোরাইস্বামী
পরবর্তী নিবন্ধবাঁশখালী থানা পুলিশের অভিযানে ৫ আসামি গ্রেফতার