চন্দনাইশে ব্রিকফিল্ড থেকে দুজনকে অপহরণ

দুদিনেও হদিস মিলেনি

চন্দনাইশ প্রতিনিধি | শনিবার , ১১ মার্চ, ২০২৩ at ৪:২৪ পূর্বাহ্ণ

চন্দনাইশে এবার ব্রিকফিল্ড থেকে কর্মরত অবস্থায় দুইজনকে পাহাড়ি সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ৯ মার্চ ভোররাতে উপজেলার দক্ষিণ হাশিমপুর পাহাড় সংলগ্ন মেসার্স বার আউলিয়া ব্রিক ফিল্ড থেকে তাদের অপহরণ করা হয়। গতকাল ১০ মার্চ রাত ৯টা পর্যন্ত অপহৃতদের কোনও হদিস পাওয়া যায়নি বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, বুধবার গভীর রাতে সশস্ত্র একদল পাহাড়ি সন্ত্রাসী উক্ত ব্রিক ফিল্ডে হানা দেয়। এসময় ফিল্ডে কর্মরত অবস্থায় ৪ জনকে ডাম্পারে তুলে নিয়ে যায়। চারজন হলেন, আবুল কালাম (৫৫), মো. ইউনুছ (৪৮), মো. আবছার (৩৫) ও মো. সোহেল (৩৩)। পাহাড়ের গহীন অরণ্যে নিয়ে যাওয়ার পথে পাহাড়ি সন্ত্রাসীরা আবছার ও সোহেলকে গাড়ি থেকে নামিয়ে দিয়ে অপর দুইজনকে নিয়ে যায়। ছেড়ে দেয়া দুইজন

হলেন ওই ইটভাটার শ্রমিক। অন্য দুইজনের মধ্যে আবুল কালাম ওই ব্রিকফিল্ডের মালিক সাতকানিয়ার আবু তাহের কোম্পানির ভাই এবং গাড়ি চালক মো. ইউনুছ চন্দনাইশের হাশিমপুরের মৃত আবদুল খালেকের পুত্র।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, অপহরণের বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ব্যাপারে ব্রিক ফিল্ডের ম্যানেজার ও পরিবারের সদস্যদের কাছে জানতে চাইলে তারা বিষয়টি স্বীকারই করছেন না। থানায় লিখিতভাবে অভিযোগও করেনি তারা। তবে তাদের উদ্ধারে পুলিশের পক্ষ থেকে তৎপরতা অব্যাহত আছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, চন্দনাইশের পাহাড়ি অঞ্চল ধোপাছড়ি, হাশিমপুরসহ বিভিন্ন এলাকায় পাহাড়ি সন্ত্রাসীদের আনাগোনা বৃদ্ধি পেয়েছে। সম্প্রতি বেশ কয়েকটি অপহরণের ঘটনা সংঘটিত হওয়ায় এলাকাবাসী রয়েছে আতংকে। পাহাড়ি সন্ত্রাসীদের বিরুদ্ধে যৌথবাহিনীর অভিযান পরিচালনার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

পূর্ববর্তী নিবন্ধনালায় পড়ে শিক্ষার্থীর পেটে ঢুকল রড
পরবর্তী নিবন্ধফেল থেকে পাস ৭৬ জন