চন্দনাইশের বরমায় একেএম মন্নানের মৃত্যুবার্ষিকী পালিত

| শুক্রবার , ২৪ মার্চ, ২০২৩ at ১০:১৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও দক্ষিণ জেলা কৃষকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি একেএম আবদুল মন্নানের ২২তম মৃত্যুবার্ষিকী গতকাল নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

 

কর্মসূচির মধ্যে ছিল জেয়ারত ও ফাতেহা, আলোচনা সভা, কবরে পুষ্পঅর্পন। একেএম আবদুল মান্নান স্মৃতি সংসদের সভাপতি সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিলের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম রাসেলের পরিচালনায় অনুষ্ঠিত স্মারক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা একেএম জয়নাল আবেদীন জনু।

প্রধান আলোচক ছিলেন চন্দনাইশ উপজেলা আ.লীগের সহসভাপতি বলরাম চক্রবর্তী। বিশেষ অতিথি ছিলেন বরমা উন্নতমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি এডভোকেট এস এম ওসমান, বরমা ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আবু জাফর, আনোয়ারল ইসলাম, হেলাল মিয়া, কুমার রায়

চৌধুরী, ডা. মৃনাল কান্তি ধর, চন্দন দাশ, রাজীব আচার্য্য, হাসনাত কাজমী নোভেল ও ডা. দেবাশীষ ধর। জেয়ারত, দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা কাজী আহমদ হোসাইন ও হাফেজ মাওলানা এমদাদুল ইসলাম আমজাদ। অন্যদের মধ্যে আলোচনা করেন কাজী সানিম ছিদ্দিকী, মো. মিরাজ হোসেন, মো. রাফসান, মো. লোকমান, সিফাত হোসেন, মোহাম্মদ তারেক, মোহাম্মদ রাব্বি, আশিকুল ইসলাম, মো. পারভেজ, জাহেদুল ইসলাম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সমাবেশ ও মিছিল
পরবর্তী নিবন্ধইউসিটিসির একাডেমিক কাউন্সিল