চট্টগ্রাম এখন উৎসবের নগরী

আলোচনা সভায় সুজন

| রবিবার , ৪ ডিসেম্বর, ২০২২ at ১০:৪৯ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে চট্টগ্রাম এখন উৎসবের নগরীতে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন। গতকাল শনিবার বিকাল সাড়ে ৩টায় নিউ মার্কেট চত্ত্বরে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক শওকত হোসাইনের উদ্যোগে আয়োজিত শিশু উৎসবে প্রধান অতিথির বক্তব্যে উক্ত মত প্রকাশ করেন তিনি।

এসময় সুজন বলেন, প্রধানমন্ত্রী চট্টগ্রামের জনগণের জন্য আশীর্বাদ স্বরূপ। চট্টগ্রামের মানুষের জন্য এতো বিপুল সংখ্যক উন্নয়ন কর্মকাণ্ডের ঢালি নিয়ে এর আগে কোনো সরকার প্রধান আসেননি। এতেই বুঝা যায় যে চট্টগ্রামবাসীর প্রতি প্রধানমন্ত্রী কতোটা আন্তরিক।

এমনকি দক্ষিণ পূর্ব এশিয়ার মধ্যে সর্বপ্রথম টানেল চট্টগ্রামে নির্মাণের মধ্য দিয়ে তার উদারতার প্রমাণ পেয়েছে চট্টগ্রামবাসী। তাই প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে চট্টগ্রাম এখন উৎসবের নগরীতে পরিণত হয়েছে।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য সাইদুর রহমান চৌধুরী, মহানগর যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মাহবুবুল হক সুমন, কাউন্সিলর আব্দুস সালাম মাসুম, মোতালেব চৌধুরী, মো. ইসহাক, মো. ইব্রাহিম, শফিউল আজম বাহার, মাঈনুল হক লিমন, মোরশেদ আলম, অনির্বাণ দাশ বাবু, নাছির উদ্দিন, রফিকুল মান্নান জুয়েল, নাছির উদ্দিন, ডা. সজীব তালুকদার, মহানগর ছাত্রলীগের সভাপতি এম. ইমরান আহমেদ ইমু, পম্পি দাশ, বাপ্পী দেব বর্মন, আকবর হোসেন রাজন, ফয়সাল সাব্বির, মো. ইমতিয়াজ, মনিরুল হক মুন্না, মো. আলী মিঠু, আশীষ সরকার নয়ন, তন্ময় দাশগুপ্ত, আব্দুল মোনাফ, মো. জনিসহ কলেজ, থানা ও ওয়ার্ড ছাত্রলীগ নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরাউজানে ফজলে করিমের নেতৃত্বে শোডাউন মিছিল
পরবর্তী নিবন্ধচিকা মারাকে কেন্দ্র করে দুই গ্রুপে সংঘর্ষ