চট্টগ্রামে শুদ্ধাচার পুরস্কার পেলেন সাত কর্মকর্তা-কর্মচারী

জেলা-উপজেলা পর্যায় | বৃহস্পতিবার , ২৭ জুন, ২০২৪ at ৬:০৯ পূর্বাহ্ণ

কর্মক্ষেত্রে অসামান্য অবদান এবং শুদ্ধাচার চর্চার স্বীকৃতি দেয়ার অভিপ্রায়ে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজনে শুদ্ধাচার পুরস্কার২০২৪ প্রদান অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজের সম্মেলন কক্ষে আয়োজিত জেলা ও উপজেলা পর্যায়ের শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) রাকিব হাসান ও দুই উপজেলা নির্বাহী অফিসারসহ ৭ জন কর্মকর্তাকর্মচারী এই সম্মাননায় ভূষিত হন।

অনুষ্ঠানের সভাপতি চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান তাদের প্রত্যেকের হাতে ফুল ও শুদ্ধাচার পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাব্বির ইকবাল, জেলা প্রশাসক কার্যালয়ের উপপরিচালক (স্থানীয় সরকার) লুৎফুন নাহার, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এ.এন.এম ওয়াসিম ফিরোজ, সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (এল.) তানভীর আল নাসীফ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) একেএম গোলাম মোর্শেদ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)) সাদিউর রহিম জাদিদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা একেএম সরওয়ার কামাল ও বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ।

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হন চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাকিব হাসান। উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে সম্মাননা পান সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার কে.এম রফিকুল ইসলাম ও রাউজান উপজেলা নির্বাহী অফিসার অংগ্যজাই মারমা। এছাড়া জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মচারী হিসেবে নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসনের উপসহকারী প্রশাসনিক কর্মকর্তা কানু বিকাশ নন্দী ও অফিস সহায়ক জয় সেন গুপ্ত। উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মচারী নির্বাচিত হয়েছেন মীরসরাই উপজেলা প্রশাসনের সমীর কান্তি চৌধুরী ও কর্ণফুলী উপজেলা প্রশাসনের মোহাম্মদ আবুল কালাম। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকম্পিউটার প্রযুক্তি ছাড়া দ্রুত কর্মসম্পাদন অসম্ভব
পরবর্তী নিবন্ধমহাসড়কে দাঁড়িয়ে থাকা বাসে লরির ধাক্কা, আহত ১৫