চট্টগ্রামে প্রথম ট্যারেস অ্যাপার্টমেন্ট হস্তান্তর করলো র‌্যাংকস এফসি

| বৃহস্পতিবার , ২৩ মার্চ, ২০২৩ at ৬:৫৬ পূর্বাহ্ণ

র‌্যাংকস এফসি প্রপার্টিস নাসিরাবাদে তাদের অভিজাত প্রকল্প পার্ক ট্যারেস হস্তান্তর করেছে। এটি চট্টগ্রামে নির্মিত প্রথম কোনো থিম ভিত্তিক ট্যারেস অ্যাপার্টমেন্ট প্রকল্প।

এই উপলক্ষে সমপ্রতি প্রকল্প প্রাঙ্গণে একটি ওয়েলকাম পার্টির আয়োজন করে ডেভলপার প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানের এমডি ফাহিম ফারুক চৌধুরী এবং সিইও তানভীর শাহরিয়ার রিমন ভূমি মালিক ক্যাপ্টেন এনাম চৌধুরীসহ অন্যান্য অ্যাপার্টমেন্ট মালিকদের সাথে নিয়ে কেক কেটে হস্তান্তর অনুষ্ঠান উদযাপন করেন।

অনুষ্ঠানে অ্যাপার্টমেন্ট মালিক জালাল উদ্দীন আহমেদ বলেন, ইটস এ্যা ড্রিম কাম ট্রু। মাত্র ২৪ মাসে প্রকল্প নির্মাণ সফলতার সাথে শেষ করার জন্য তিনি ডেভলপার প্রতিষ্ঠানের প্রতি কৃতজ্ঞতা জানান। ডা. ফাতেমা সানজিলা আলম বলেন, এটা অবিশ্বাস্য এক অনুভূতি। এতোটা নৈসর্গিক সুন্দর ভবন দেশে খুব কম আছে। চট্টগ্রামের প্রথম ট্যারেস প্রকল্পে ফ্ল্যাট কিনতে পেরে আমি গর্বিত।

প্রতিষ্ঠানের সিইও তানভীর শাহরিয়ার রিমন বলেন, চ্যালেঞ্জিং এই সময়ে মাত্র ২ বছরে প্রকল্প হস্তান্তর করতে পেরে আমরা আনন্দিত। তিনি বলেন, এক বছরে অবকাঠামো করেছি বাকি এক বছরে নিখুঁত ফিনিশিং, অনেকটা বুটিক কনসেপ্ট। আমাদের ভবনগুলো ইট পাথরের জঙ্গল না হয়ে, আর্টপিস হয়ে উঠে। একেকটা প্রকল্প একেকটা এলাকা বদলে দেয়।

প্রতিষ্ঠানের এমডি ফাহিম ফারুক চৌধুরী বলেন, র‌্যাংকস এফসির জার্নি শুরুতে খুব মসৃণ ছিল না। তবে গেল পাঁচ বছরে প্রতিষ্ঠানটি ডিজাইন ইনোভেশন, নিখুঁত নির্মাণ, নির্ধারিত সময়ে হস্তান্তর আর সঠিক নেতৃত্বে সব চ্যালেঞ্জ পার হয়ে নতুন উচ্চতায় উঠতে পেরেছে। এই অর্জনের সমান অংশীদার গ্রাহকরা, যারা আমাদের উপর আস্থা রেখেছেন, বিনিয়োগ করেছেন।

অন্যান্যদের মাঝে র‌্যাংকস এফসির জিএম কনস্টাকশন বিশ্বজিৎ চৌধুরী, হেড অব সেলস রায়হান ইসলাম, নাসিরাবাদ প্রপার্টিস কল্যাণ পরিষদের সভাপতি

মশিউদদৌজ্জা, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম ফরহাদ বক্তব্য দেন।

উল্লেখ্য, নাসিরাবাদের ১ নম্বর সড়কের কর্নার প্লটে নির্মিত এই অভিজাত ভবনে তিনহাজার একশত বর্গফুটের একেকটি অ্যাপার্টমেন্টে দুটো বিশাল আকৃতির (৬০০ বর্গফুট) ট্যারেস রয়েছে। ভবনটির স্থাপত্য নকশা করেছে র‌্যানকনের অঙ্গ প্রতিষ্ঠান ইনস্পেস আর্কিটেক্টস। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধশেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ উন্নত ও সমৃদ্ধ হবে
পরবর্তী নিবন্ধআবু বক্কর সিদ্দিকী কেবিনেট সেক্রেটারি ইমতিয়াজ ইসলাম কেবিনেট ট্রেজারার