চট্টগ্রামে আন্তর্জাতিক যোগ দিবস পালন

| বুধবার , ২৩ জুন, ২০২১ at ১১:০২ পূর্বাহ্ণ

কোয়ান্টাম ফাউন্ডেশন চট্টগ্রাম সেন্টারের আয়োজনে এবং চট্টগ্রামস্থ ভারতীয় সহকারী হাই কমিশন ও ট্যুরিস্ট পুলিশের সহযোগিতায় ৭ম আন্তর্জাতিক যোগ দিবস গত সোমবার পালন করা হয়। এ বছর যোগ দিবসের প্রতিপাদ্য ছিল-সুস্থতার জন্যে যোগ ব্যায়াম।
বিকেলে চট্টগ্রাম সেন্টারের প্রশান্তি হলে ফাউন্ডেশনের অর্গানিয়ার কাজী আবু জাররার ও লেখক আবৃত্তিশিল্পী দিলরুবা খানমের সঞ্চালনায় শুরু হয় আলোচনা ও ইয়োগা প্রশিক্ষণ কার্যক্রম। কোয়ান্টাম ফাউন্ডেশন, চট্টগ্রাম সেন্টারের ইয়োগা টিমের প্রধান সমন্বয়ক শিরিণ সালমা চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ট্যুরিস্ট পুলিশ, চট্টগ্রামের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মুসলিম। বিশেষ অতিথি ছিলেন দ্বিতীয় সহকারী হাই কমিশনার উদত সাহা (ভারতীয় সহকারী হাই কমিশন, চট্টগ্রাম) এবং কোয়ান্টাম ফাউন্ডেশনের ব্যায়াম প্রশিক্ষক কামরুল হাসান সবুজ।
প্রথম পর্বে আলোচনা অনুষ্ঠানে বক্তারা বিশ্ব যোগ দিবসে সবাইকে সুস্থতা চর্চার আহ্বান জানান। কোয়ান্টাম বিগত অনেক বছর ধরে যোগ ব্যায়ামের দুইদিন ব্যাপী কর্মশালা পরিচালনা করছে। দ্বিতীয় পর্বে কোয়ান্টাম ইয়োগা টিমের অংশগ্রহণে ১৫টি যোগাসন অনুশীলন করে দেখান ২৫ জন যোগী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়া পৌরসভার প্যানেল মেয়র জালাল উদ্দিন
পরবর্তী নিবন্ধজাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষের ফরম পূরণ শুরু কাল