ঘুম পাড়ানো শিশুটি ডোবায় পড়ে গেল কীভাবে

শিশুর রহস্যজনক মৃত্যু

সীতাকুণ্ড প্রতিনিধি | মঙ্গলবার , ২৪ জানুয়ারি, ২০২৩ at ৪:৪৯ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে ডোবার পানিতে ডুবে আবরার সাবিত নামে ২১ মাস বয়সী এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত রোববার রাত ৯টায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের জোরামতল এলাকার সোহেল মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত সাবিত ভাটিয়ারী ইউনিয়নের উত্তর বাজার এলাকার আব্দুল মান্নানের পুত্র।

নিহত শিশুর পিতা আব্দুল মান্নান জানান, রোববার বিকেলে ছেলে ও স্ত্রীকে নিয়ে সোনাইছড়ি জোরামতল শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। মাগরিবের নামাজের পর তিনি বাজারে যান। রাত ৯টায় ফিরে ছেলেকে দেখতে না পেয়ে স্ত্রীকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি ঘরের সর্বত্র ছেলেকে খুঁজতে থাকেন তিনি। এক পর্যায়ে বাড়ির পাশের ছোট একটি ডোবায় ছেলেকে ভাসতে দেখে উদ্ধার করেন। পরে সন্তানকে নিয়ে ভাটিয়ারী বিএসবি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, শিশু মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ডোবায় ডুবে শিশু মৃত্যুর ঘটনাটি সত্যিই রহস্যজনক। শিশুটির মা ও নানার বাড়ির লোকজন জানিয়েছেন, রাতে শিশুটিকে বিছানায় ঘুমিয়ে রেখেছিলেন তারা। কিন্তু ঘুম থেকে উঠে ডোবায় কীভাবে পড়ে গেলে তা তারা জানেন না। নিহত শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বেরিয়ে আসবে।

পূর্ববর্তী নিবন্ধ২৪ জানুয়ারি আজ চট্টগ্রাম গণহত্যা দিবস
পরবর্তী নিবন্ধবায়েজিদ লিংক রোডে ফিল্মি স্টাইলে ছিনতাই