গোসলে নেমে নিখোঁজ ২ ঘণ্টা পর যুবকের লাশ উদ্ধার

সীতাকুণ্ড প্রতিনিধি | বৃহস্পতিবার , ৪ আগস্ট, ২০২২ at ৬:৪১ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে পুকুরে গোসল করতে নেমে মো. রিপন (১৯) নামে এক যুবক নিখোঁজ হওয়ার দুই ঘণ্টা পর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের ভায়েরখীল আশ্রয়ণ প্রকল্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক ভায়েরখীল এলাকার বাসিন্দা আজারুল ইসলাম প্রকাশ ভান্ডারীর ছেলে। স্থানীয় বাসিন্দা মারুফুল করিম জানান, দুপুরে ভায়েরখীল আশ্রয়ন প্রকল্প সংলগ্ন কেমিক্যাল কমপ্লেক্সের ডেবায় গোসল করতে নামেন রিপন।

তিনি সাঁতার কেটে ডেবার মাঝ বরাবরে গিয়ে পানিতে ডুব দেয়। কিন্তু ডুব দেয়ার অনেকক্ষণ পরও পানির উপরে উঠে না আসায় পুকুর ঘাটে থাকা দুই শিশুর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। এই সময় স্থানীয় বেশ কয়েকজন যুবক মিলে ডেবায় নেমে রিপনকে খুঁজতে থাকেন। দীর্ঘ দেড় ঘণ্টা খোঁজার পর তাকে না পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসে খবর দেন তারা। বেলা আড়াইটার দিকে ফায়ার সার্ভিসের সদস্যরা ডেবা থেকে যুবকের মরদেহটি উদ্ধার করে।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা নুরুল আলম দুলাল বলেন, স্থানীয় এলাকাবাসীর খবরের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে টানা আধঘণ্টার প্রচেষ্টায় যুবকের মরদেহ উদ্ধার করি। এরপর তার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

পূর্ববর্তী নিবন্ধড. মঈনুল ইসলামের কলাম
পরবর্তী নিবন্ধবাকলিয়ায় ‘৩০ কোটি টাকার’ খাস জমি উদ্ধার করল জেলা প্রশাসন