গার্মেন্টস শিল্পের চার উদ্যোক্তা ও সীতাকুণ্ডে নিহতদের বিজিএমইএ ফোরামের স্মরণ

| বৃহস্পতিবার , ৯ জুন, ২০২২ at ১১:০০ পূর্বাহ্ণ

গার্মেন্টস শিল্পের প্রয়াত উদ্যোক্তা বিজিএমইএর সাবেক পরিচালক ও প্যাসিফিক জিন্সের চেয়ারম্যান মো. নাসির উদ্দিন, ক্লিফটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এমডিএম জালাল উদ্দীন চৌধুরী, চৌধুরী গ্রুপের চেয়ারম্যান ইউনুছ চৌধুরী এবং বিজিএমইএর নির্বাহী কমিটির সদস্য ও জবা গার্মেন্টেসের ব্যবস্থাপনা পরিচলক একেএম সালেহউদ্দিনকে শ্রদ্ধাভরে স্মরণ করেছে বিজিএমইএ ফোরাম চট্টগ্রাম। একইসঙ্গে সীতাকুণ্ডের বিএম কন্টেনার ডিপোতে অগ্নিকাণ্ডে নিহতদেরও স্মরণ করা হয়।

তাঁদের স্মরণে গত ৭ জুন চট্টগ্রাম ক্লাব অডিটোরিয়ামে স্মরণসভা, মিলাদ, দোয়া ও মেজবানের আয়োজন করা হয়। স্মরণসভায় ফোরাম চট্টগ্রামের প্রেসিডেন্ট ও কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমান, ফোরাম বাংলাদেশের প্রেসিডেন্ট ও এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুস সালাম এবং বিজিএমইর সাবেক প্রথম সহ-সভাপতি নাছির উদ্দিন চৌধুরীসহ ব্যবসায়ী নেতারা প্রয়াতদের জীবন ও দায়িত্বশীল কর্মকাণ্ড গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন। সভায় স্মৃতিচারণ করেন মরহুম এমডিএম জালাল উদ্দীন চৌধুরীর ছোট ভাই ও বিজিএমইএর পরিচালক এমডিএম মহিউদ্দিন চৌধুরী এবং সালেহউদ্দিনের ছেলে ইত্তেহাদ, ইউনুছ চৌধুরীর ছেলে শরীফ চৌধুরী। স্মরণসভায় বক্তব্য দেন, বিজিএমইএর সাবেক প্রথম সহ-সভাপতি মঈন উদ্দিন আহমদ মিন্টু ও সহ-সভাপতি রকিবুল আলম।

উপস্থিত ছিলেন-সাবেক পরিচালক আব্দুল মান্নান রানা, অঞ্জন শেখর দাশ, শেখ সাদী, এমদাদুল হক চোধুরী, খন্দকার বেলায়েত হোসেন, এনামুল আজীজ চৌধুরী, মোহাম্মদ আতিক, সাব্বির মোস্তফা, লিয়াকত আলী চৌধুরী, পরিচালক মিরাজ-ই-মোস্তফা, আমজাদ হোসেন চৌধুরী, বিজিএমইএ স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান বশির উদ্দিন আহমদ, সদস্য ওয়াদুদ আহম্মেদ চৌধুরী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপ্রযুক্তি ও অবকাঠামোগত উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে শিপ ব্রেকিং ইয়ার্ডে শ্রমিকের মৃত্যু