গাছে উঠে যুবকের আত্মহত্যা

পটিয়া প্রতিনিধি | শনিবার , ১১ মার্চ, ২০২৩ at ৪:৪৭ পূর্বাহ্ণ

পটিয়ায় গাছের উঁচু ডালে ওঠে দিনদুপুরে গলায় ফাঁস লাগিয়ে অজ্ঞাতনামা এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। তার আনুমানিক বয়স ২৫ বছর। ওই যুবকের পরনে ছিল জিন্স প্যান্ট ও গেঞ্জি ছিল।

গতকাল শুক্রবার জুমার নামাজের পর দিকে উপজেলার কচুয়াই ইউনিয়নের কমলমুন্সির হাটের পূর্বে রেল লাইন এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় দুই যুবক আত্মহত্যার দৃশ্য দেখেও আত্মহত্যাকারীকে বাঁচাতে ব্যর্থ হয়।

পুলিশ জানায়, শুক্রবার জুমার দিন মুসল্লিরা মসজিদে নামাজ পড়তে ব্যস্ত। এই সময় অজ্ঞাতনামা যুবক গাছের উঁচু ডালে ওঠে একটি মোটা রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। যুবকের আত্মহত্যার দৃশ্যটি স্থানীয় ব্যবসায়ী মো. আবদুল হামিদ ও মো. জাহেদ দেখেন। এ দুই যুবক দৌড়ে গাছের গোড়ায় গিয়ে দেখেন ওই যুবক গাছের ডালে ঝুলে রয়েছে। এক থেকে ৫ মিনিটের মধ্যে অজ্ঞাত এ যুবক মারা যায়। পরে পটিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে যুবকের মরদেহ উদ্ধার করে। তবে এ ঘটনাটি অনেকে রহস্যজনক বলেও মনে করছেন।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, গাছের উঁচু ডালে উঠে যুবক আত্মহত্যার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। মোটা রশি গলায় পেঁচিয়ে গাছের উঁচু ডাল থেকে আত্মহত্যার সময় উপস্থিত দুই ব্যক্তি দেখলেও তাকে রক্ষা করতে পারেনি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসাভারে পরমাণু গবেষণা প্রতিষ্ঠানের নির্মাণাধীন ভবনের ছাদে ধস
পরবর্তী নিবন্ধবালুচরা বাজার এলাকায় আগুনে পুড়েছে পাঁচ দোকান