গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে মওদুদ আহমদের প্রয়োজন ছিল

কালো পতাকা উত্তোলন কর্মসূচিতে গোলাম আকবর

| শুক্রবার , ১৯ মার্চ, ২০২১ at ৬:৩০ পূর্বাহ্ণ

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক সাংসদ এবং চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক গোলাম আকবর খোন্দকার বলেন, মওদুদ আহমদ বিএনপি প্রতিষ্ঠায় ভূমিকা রেখেছেন। তিনি আগরতলা ষড়যন্ত্র মামলার অন্যতম আইনজীবী ছিলেন। তিনি মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে নেতৃত্ব দিয়েছেন। ছিলেন একজন দক্ষ পার্লামেন্টারিয়ান এবং বহুমুখী প্রতিভাধর ব্যক্তি। তার মৃত্যুতে জাতি এবং দল একজন দেশপ্রেমিক নেতাকে হারাল। বর্তমান চলমান গণতান্ত্রিক আন্দোলনে তার মত অভিজ্ঞ নেতার খুব বেশি প্রয়োজন ছিল।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির উদ্যোগে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন ও কালোব্যাজ পরিধান কর্মসূচির উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন। কর্মসূচিতে মাহবুবুর রহমান শামীম বলেন, দলের দুর্দিনে মওদুদ আহমদ সাহসী ভূমিকা রেখেছিলেন।
কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন, জেলা আহ্বায়ক কমিটির সদস্য অধ্যাপক ইউনুস চৌধুরী, নুরুল আমিন, নূর মোহাম্মদ, আব্দুল আউয়াল চৌধুরী, অধ্যাপক জসিম উদ্দিন চৌধুরী, সেলিম চেয়ারম্যান, আনোয়ার হোসেন, যুবদল নেতা হাসান মোহাম্মদ জসিম, নিজাম কমিশনার, ছাত্র নেতা মনিরুল আলম জনি, রহমতউল্লাহ, আওরঙ্গজেব সম্রাট, মোহাম্মদ হারুন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধদাড়ি থাকায় চাকরি না দেয়ায় আড়ং কর্তৃপক্ষকে ক্ষমা চাইতে হবে —————————— বাবুনগরী
পরবর্তী নিবন্ধইমপেরিয়াল হাসপাতাল শিশু স্বাস্থ্যের উপর সর্বোচ্চ মনোযোগ দিয়ে আসছে