খালেদা জিয়া সুস্থ হওয়ায় বিএনপি নেতারা মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন : তথ্যমন্ত্রী

| সোমবার , ৭ ফেব্রুয়ারি, ২০২২ at ৭:৩৮ পূর্বাহ্ণ

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়া সুস্থ হওয়ার কারণে বিএনপি নেতারা মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন, কারণ তারা আন্দোলনের আর কোনো ইস্যু খুঁজে পাচ্ছেন না। তিনি গতকাল রোববার দুপুরে সিরাজগঞ্জ শহরের এম. মনসুর আলী অডিটোরিয়ামে সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। খবর বাসসের।
তথ্য ও সমপ্রচারমন্ত্রী বলেন, ‘বিএনপির অন্য কোনো ইস্যু নেই। তারা শুধু দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করা ও দেশবিরোধী ষড়যন্ত্রে মেতে আছে। দেশে-বিদেশে অপপ্রচার করে দেশ ও সরকারের ভাবমূর্তি নষ্ট করাই তাদের কাজ। তাদের এসব ষড়যন্ত্র না থাকলে দেশ আরো এগিয়ে যেতো। আওয়ামী লীগের নেতাকর্মীদের সেদিকে নজর দিতে হবে, অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।’
‘বিএনপি দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে জঙ্গিমুক্ত করেছেন’ উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, ‘দেশ ও দেশের উন্নয়ন ছাড়া বঙ্গবন্ধুকন্যার কোনো চাওয়া-পাওয়া নেই। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের প্রতিটি গ্রাম এখন শহরে রূপান্তরিত হয়েছে। গ্রাম থেকেই শহরের সুবিধা পাচ্ছে মানুষ। দেশের প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। দেশের টাকায় পদ্মাসেতু করেছে আওয়ামী লীগ সরকার, এখন শুধু উদ্বোধনের অপেক্ষা। এসব উন্নয়ন বিএনপি-জামাত ও তাদের দোসরদের চোখে পড়ে না।’
দলীয় নেতাদের উদ্দেশ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, সম্মেলনে যেন টাকার বিনিময়ে নেতা নির্বাচিত না হয়, দুঃসময়ের ত্যাগী নেতাদের নির্বাচিত করুন।
সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লার পরিচালনায় সম্মেলনে দলীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম-ইতালি রুটে আজ থেকে সরাসরি পণ্য রপ্তানি
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা