খাগড়াছড়িতে মিলল নারীর অর্ধগলিত মরদেহ

আজাদী অনলাইন | শুক্রবার , ১৮ নভেম্বর, ২০২২ at ২:৪৮ অপরাহ্ণ

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পাহাড়ের ঝোঁপের ভেতর থেকে গোলাপফুল ত্রিপুরা (৪০) নামের এক ত্রিপুরা নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাতে মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডের ইছাছড়া এলাকার একটি পাহাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত গোলাপ ফুল ত্রিপুরা মাটিরাঙ্গার ১০ নং মুসলিমপুর গ্রামের মনের কুমার ত্রিপুরার স্ত্রী। সে খাগড়াছড়ি সদরের ঠাকুরছড়া গ্রামের বিন্নজয় ত্রিপুরার মেয়ে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকালের দিকে স্থানীয়রা জমি থেকে বানর তাড়াতে গিয়ে পাহাড়ের ঝোঁপের ভেতর তার মরদেহ পড়ে থাকতে দেখে খবর দিলে তার স্বামী মরদেহ শনাক্ত করে। পরে মাটিরাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

নিহতের স্বামী মনের কুমার ত্রিপুরা জানান, গত শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে সবজি খোঁজার সন্ধানে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এরমধ্যে আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমজাদ হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধবন্ধ টুইটার অফিস
পরবর্তী নিবন্ধহালদায় বিষ প্রয়োগে মাছ শিকারের অপরাধে একজনের কারাদণ্ড