কে এই ‘জংলি’ অভিনেতা!

| রবিবার , ৩১ মার্চ, ২০২৪ at ১০:৫৩ পূর্বাহ্ণ

জন্মদিনে অভিনেতা সিয়াম আহমদেকে তার ফেসবুকে শুভেচ্ছা জানাতে গিয়ে চমকে যান অনেকে! কারণ এক অন্য সিয়ামের দেখা মিলেছে সেখানে। অভিনেতা তার ৩৪তম জন্মদিনে শুক্রবার নতুন সিনেমা ‘জংলি’র পোস্টার শেয়ার করেছেন ফেসবুকে। যে সিনেমা আসছে কোরবানির ঈদে। আর সেই পোস্টারে ভয়ংকর রূপে দেখা দিয়েছেন সিয়াম। খবর বিডিনিউজের।

পরনে লুঙ্গি, গালভর্তি দাড়ি, চুল উষ্কখুষ্ক, চোখে আবার রোদচশমা এবং হাতে রক্ত লেগে আছে। সব মিলে সাধারণ সময়ের ফিটফাট সিয়ামকে চেনা দায়। দুই বছর আগে ‘অন্তর্জাল’ সিনেমায় শেষবার বড় পর্দায় আসেন সিয়াম। ‘জংলি’ নিয়ে গ্লিটজকে সিয়াম বলেন, দীর্ঘদিন পর নতুন সিনেমার কাজ করছি। ভালো ও ভিন্ন ধরনের গল্পের অপেক্ষায় ছিলাম।

সিনেমার গল্প কে নায়িকা, সেটি নিয়েও মুখ খুলতে নারাজ সিয়াম। চরিত্র, গল্প নিয়ে কোনো কিছুই এখন বলা যাবে না। শুধু বলব জংলি একদম জংলির মতই আসবে। তাছাড়া পোস্টার প্রকাশের পর সাড়া পাচ্ছি ভালো। ঈদের পরে শুটিং শুরু হবে। ‘জংলি’ বানাচ্ছেন এম রাহিম।

গ্লিটজকে নির্মাতা বলেন, শান সিনেমার পর দীর্ঘ বিরতি নিয়ে সিনেমাটি শুরু করছি। শিডিউল করা হয়েছে, হয়তো ঈদের পরেই শুটিং শুরু হবে। নির্মাতাও ‘জংলির’ চিত্রনাট্য নিয়ে কিছু না জানিয়ে কেবল বললেন, জংলি সিনেমায় দর্শক মিশ্রঘরানার ফিল পাবে। রোমান্স, ড্রামা, ট্রাজেডি ও অ্যাকশন, ইমোশন মিলিয়েই গল্পটা সাজিয়েছি। ‘জংলি’র গল্প লিখেছেন নির্মাতা নিজেই। চিত্রনাট্য করেছেন মেহেদী হাসান মুন ও সেঁজুতি সাহা।

পূর্ববর্তী নিবন্ধফিল্মফেয়ারে বাংলাদেশের তিন তারকার বাজিমাত
পরবর্তী নিবন্ধআসছে শাফিনের নতুন গান ‘রুবারু’