কেজিডিসিএল ঠিকাদার ও গ্রাহক ঐক্য পরিষদের সভা

আবাসিক গ্রাহকদের গ্যাস সংযোগ দিন, অন্যথায় বৃহত্তর আন্দোলন

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ১০ জুন, ২০২১ at ১১:১১ পূর্বাহ্ণ

আবাসিকে গ্যাস সংযোগের দাবিতে ৯ জুন (বুধবার) রাতে নগরীর মুরাদপুরস্থ একটি রেস্টুরেন্টে কেজিডিসিএল ঠিকাদার ও গ্রাহক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সিনিয়র সহ-সভাপতি নেছার আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক একেএম অলিউল্লা হকের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় শতশত গ্রাহকদের উপস্থিতিতে বক্তব্য রাখেন কেজিডিসিএল ঠিকাদার ও গ্রাহক ঐক্য পরিষদের সিনিয়র সহ-সভাপতি নেছার আহমদ, সহ-সভাপতি শাহজাহান সুফি, এমএ মান্নান খান, সাধারণ সম্পাদক একেএম অলিউল্লা হক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মানিক হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম হোসেন চৌধুরী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নাগরিক অধিকার ও পরিবেশ সুরক্ষা আন্দোলন (নাপসা)’র কেন্দ্রীয় চেয়ারম্যান এবং চটগ্রাম গ্যাস-বিদ্যুৎ-পানি গ্রাহক ঐক্যজোটের সভাপতি আলমগীর নূর। এতে আরও বক্তব্য রাখেন, আব্দুল হাই, নবী চৌধুরী, আব্দুল মালেক শেখ, এস.এম শাহিন বাবু, প্রশান্ত বড়ুয়া, শওকত হোসেন হাওলাদার, হায়দার সিকদার, মোশাররফ হোসেন, রোকশেদ খান, আরঙ্গজেব বাবুল, খোরশেদ আলম, প্রকৌশলী মফিজুর রহমান, পরিবেশবিদ ইমতিয়াজ আহমেদ।

মতবিনিময় সভায় কেজিডিসিএল ঠিকাদার ও গ্রাহক ঐক্য পরিষদের সিনিয়র সহ-সভাপতি নেছার আহমদ বলেন, আবাসিকে গ্রাহকদের গ্যাস সংযোগ থেকে বঞ্চিত করার ক্ষেত্রে একশ্রেণীর দুর্নীতিবাজ সরকারি আমলারা জড়িত। যেখানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের উন্নয়নে আন্তরিক সেখানে কতিপয় আমলারা চট্টগ্রামের সাথে বিমাতা সুলভ আচরণ করছে। তিনি আরও বলেন, আমরা সরকার ও জাতীয় রাজনীতিতে থাকা চট্টগ্রামের সন্তানদের সাথে এ ব্যাপারে আলাপ করে পরবর্তী পদক্ষেপ নিবো।

মতবিনিময় সভায় দেশের বিভিন্ন এলাকা থেকে আগত ঠিকাদার ও গ্রাহক কল্যাণ সমিতির নেতৃবৃন্দ গত ৫ বছর আগে টাকা জমাদানকারী গ্রাহকদের হয়রানি বন্ধ করে অবিলম্বে আবাসিকে গ্যাস সংযোগ চালু করতে সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান।

পূর্ববর্তী নিবন্ধইউসিবির সঙ্গে বেজার সমঝোতা স্মারক স্বাক্ষর
পরবর্তী নিবন্ধশিশুশ্রম প্রতিরোধে সামাজিক ও রাজনৈতিক অঙ্গীকার প্রয়োজন