কৃষকের ঘরে ঘরে প্রণোদনার বীজ-সার পৌঁছে দিচ্ছে সরকার

পটিয়ায় সার বিতরণকালে হুইপ সামশুল

পটিয়া প্রতিনিধি | শুক্রবার , ১৪ এপ্রিল, ২০২৩ at ৫:৪৬ পূর্বাহ্ণ

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেছেন, বর্তমান সরকারের আমলে সার ও বীজের জন্য কৃষকদের লাইন ধরে দাঁড়িয়ে অপেক্ষা করতে হয় না। শেখ হাসিনার সরকারই অপেক্ষায় থাকে কখন তাদের বিনামূল্যে বীজ ও সার দিতে হবে। সরকার কৃষিবান্ধব সরকার হওয়ায় কৃষকদের ঘরে ঘরে সরকারি প্রণোদনার সার ও বীজ পৌঁছে যাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজবুর রহমানও কৃষি ও কৃষকদের উন্নয়নে কাজ করেছেন।

গত মঙ্গলবার দুপুরে পটিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে এক হাজার কৃষকদের মাঝে সরকারিভাবে বিনামূল্যে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল মামুনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন পটিয়া থানার ওসি প্রিটন সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা কল্পনা রহমান, উপজেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী কমল কান্তি পাল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, হুইপের কৃষি বিষয়ক উপদেষ্ঠা আজিমুল হক, উপজেলা আ. লীগ নেতা এম এজাজ চৌধুরী, কাশিয়াইশ ইউপি চেয়ারম্যান আবুল কাসেম, আশিয়া ইউপি চেয়ারম্যান এম এ হাসেম, ভাটিখাইন ইউপি চেয়ারম্যান মোহাম্মদ বখতিয়ার, জিরি ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম খান টিপু, জঙ্গলখাইন ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন সবুজ, কেলিশহর ইউপি চেয়ারম্যান সরোজ কান্তি সেন নান্টু, হাইদগাঁও ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুর রাজ্জাক।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামের পাহাড় কাটা রোধে প্রয়োজন সমন্বিত উদ্যোগ
পরবর্তী নিবন্ধনির্বাচিত হলে সমস্যাগুলো সমাধানে সচেষ্ট থাকবো