কিশোর প্রেমিকের আত্মহত্যা, প্রেমিকার বিষপান

হাটহাজারী প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২২ at ৮:৩৯ অপরাহ্ণ

হাটহাজারী উপজেলায় গলায় ফাঁস দিয়ে শহিদুল ইসলাম সানি(১৭) নামে এক কিশোর আত্মহত্যা করেছে ও অপরদিকে তার ১৭ বছর বয়সী কিশোরী প্রেমিকার বিষপানে আত্মহত্যা করার চেষ্টার ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার(২৪ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার চিকনদণ্ডি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের অহনের পাড়ার জনৈক দিদার হাজীর বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহত কিশোর উক্ত এলাকার প্রবাসী মো. শরিফুল ইসলাম পুত্র। বিষপানে আহত কিশোরী একই এলাকার মো. ইলিয়াস প্রকাশ মনুর কন্যা।

স্হানীয় সূত্রে জানা যায়, উক্ত এলাকার ৯ম শ্রেণীর শিক্ষার্থী সানির সঙ্গে তার বাড়ির পাশের একই শ্রেণীতে পড়ুয়া এক কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

তাদের প্রেমের বিষয়টি উভয় পরিবার মেনে না নেয়ায় কিশোরটি আজ বৃহস্পতিবার পরিবারের লোকজনর অজান্তে তার ভবনে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে এবং কিশোরী বিষপানে আত্মহত্যা করার চেষ্টা করে।

উপস্থিত লোকজন কিশোরীটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ(চমেক) হাসপাতালে প্রেরণ করে।

সে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি আছে। খবর পেয়ে হাটহাজারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শহিদুল ইসলাম সানির মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্হলে যাওয়া থানার উপ-পরিদর্শক মো. বেলাল ঘটনার সত্যতা গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, “খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য চমেকের মর্গে প্রেরণের ব্যবস্হা করা হয়েছে। তাছাড়া আত্মহত্যার প্রচেষ্টাকারী কিশোরীর অবস্থাও আশংকাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্ততি চলছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধকুতুবদিয়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধসন্দ্বীপে বিদ্যুতস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু