কাল থেকে পরীক্ষা, এখনও ঘরে ফেরেনি তূর্য

| শনিবার , ৫ নভেম্বর, ২০২২ at ৬:৩৪ পূর্বাহ্ণ

নগরের হাজেরা-তজু কলেজের এইচএসসি পরীক্ষার্থী অনুভব মল্লিক তূর্য ১০ দিন ধরে নিখোঁজ। গতকাল শুক্রবার (৪ নভেম্বর) রাত পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি।
সাধারণ ডায়েরি (জিডি) ও পারিবারিক সূত্রে জানা গেছে, নগরের চকবাজারের একটি কোচিং সেন্টারে যাওয়ার উদ্দেশ্যে ২৫ অক্টোবর সকালে তূর্য বাকলিয়ার থানাধীন শান্তিনগর ব্যাংক কলোনির বাসা থেকে বের হয়। বিকেলেও বাসায় না আসায় কোচিং সেন্টারে খোঁজ নিয়ে জানা যায়- সে কোচিংয়ে আসেনি। এরপর আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় তার খোঁজ চালিয়েও সন্ধান পাওয়া যায়নি। রাতে বাবা তপন কান্তি মল্লিক বাদী হয়ে বাকলিয়া থানায় জিডি করেন।
অনুভব মল্লিক তূর্য সিনিয়র সাংবাদিক স্বপন মল্লিকের ভাইপো। তিনি বাংলানিউজকে বলেন, আমার ভাতিজা বাসা থেকে কোচিংয়ে যাওয়ার জন্য বের হয়। এরপর থেকে বাসায় আর ফিরে আসেনি। ৬ নভেম্বর থেকে তার এইচএসসি পরীক্ষার্থী শুরু হবে। কেউ খোঁজ পেয়ে থাকলে ০১৭১১৯৮৯৪২৪ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানাচ্ছি।
বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম বলেন, নিখোঁজ অনুভব মল্লিক তূর্য এর কোনও বন্ধু-বান্ধব নেই। আমরা তার সন্ধান পেতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

পূর্ববর্তী নিবন্ধসাজেদা আজিজ
পরবর্তী নিবন্ধ২ হাজার ইয়াবাসহ হিজড়া গ্রেপ্তার