‘কারাগার’-এ চঞ্চল, প্রশংসার ঢল

| বুধবার , ৩ আগস্ট, ২০২২ at ১১:৩০ পূর্বাহ্ণ

২০২০ এর ডিসেম্বরে সৈয়দ আহমেদ শাওকি এবং সালেহ সোবহান অনিমের পরিচালনায় মুক্তি পায় ওয়েব সিরিজ ‘তাকদীর’। আলোড়ন তোলা সিরিজটির দারুণ সাফল্যের পর জনপ্রিয়ী পরিচালক জুটি আবারও আসছেন হইচইয়ের অরিজিনাল সিরিজ ‘কারাগার’ নিয়ে। সেখানে প্রধান চরিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী।

গত সোমবার প্রকাশিত হয়েছে ‘কারাগার’। এতে চঞ্চল চৌধুরীর চরিত্রের ফার্স্টলুক প্রকাশের পরপরই নেটিজেনদের মধ্যে চলছে তুমুল আলোচনা। ‘কারাগার’ নিয়ে চঞ্চল চৌধুরী বললেন, ‘কারাগার’ আমার অন্যান্য কাজগুলো থেকে বেশ অনেকটাই আলাদা। এর গল্প বেশ ইন্টারেস্টিং, আর চরিত্রটিও আমাকে ভীষণভাবে আকর্ষণ করেছে। এ ধরনের চরিত্রকে ক্যামেরায় ফুটিয়ে তুলতে হলে সবকিছু নিখুঁত হতে হয়, আমি চ্যালেঞ্জটা নিতে চেয়েছি।

ওজন কমানো, মেকআপের জন্য ঘণ্টার পর ঘণ্টা সময় দেয়াসহ কস্টিউমের জন্যও অভাবনীয় পরিশ্রম করতে হয়েছে। আমরা সবাই যার যার জায়গা থেকে জানতাম যে আমরা কি করতে চাচ্ছি। দেখা যাক কাজটা দর্শকদের কেমন লাগে। সিরিজের পরিচালক সৈয়দ আহমেদ শাওকির জানান, ‘কারাগার’ আজ পর্যন্ত আমাদের করা সবচেয়ে উচ্চাভিলাষী কাজ। কারাগার আমাদের লেখা সবচেয়ে বড় চিত্রনাট্য। এতে রহস্যের সাথে আছে ইতিহাস আর নাটকীয়তা। অভিনয়ের পাওয়ার হাউস সব শিল্পীদের আমার সেটে পেয়েছি। এটা সত্যিকার অর্থেই একটি ড্রিম কাস্টিং।

পূর্ববর্তী নিবন্ধ‘বঙ্গমাতা’ হয়ে আসছেন জ্যোতি
পরবর্তী নিবন্ধসত্যজিৎ রায়ের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে চলচ্চিত্র উৎসব