কসমোপলিটান লায়ন্স ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

| মঙ্গলবার , ১৫ জুন, ২০২১ at ১১:০৪ পূর্বাহ্ণ

কসমোপলিটান লায়ন্স ক্লাবের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী, প্রাক্তন জেলা গভর্নর সম্মাননা, নতুন সদস্য অভিষেক ও ফ্যামিলি নাইট অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার নগরীর আগ্রাবাদের একটি হোটেলে ক্লাব সভাপতি ও ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক লায়ন হাকিম আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা গভর্নর লায়ন ডা. সুকান্ত ভট্টাচার্য।
বক্তব্য দেন, প্রাক্তন জেলা গভর্নর লায়ন শামসুল হক, লায়ন সিরাজুল হক আনসারী, জেলা গভর্নর (ইলেক্ট) লায়ন আল সাদাত দোভাষ, ১ম ভাইস জেলা গভর্নর (ইলেক্ট) লায়ন শেখ শামসুদ্দীন আহমদ সিদ্দীকি, ২য় ভাইস জেলা গভর্নর (ইলেক্ট) লায়ন এমডিএম মহিউদ্দীন চৌধুরী, কেবিনেট সেক্রেটারী লায়ন অশেষ কুমার উকিল, কেবিনেট সেক্রেটারী (ডেজিগনেট) লায়ন আশরাফুল আলম আরজু, জিএসটি কো-অর্ডিনেটর লায়ন শওকত আলী চৌধুরী। উপস্থিত ছিলেন, জিএলটি কো-অর্ডিনেটর লায়ন জি কে লালা, কেবিনেট ট্রেজারার (ডেজিগনেট) লায়ন আবু বক্কর সিদ্দীকী, রিজিয়ন চেয়ারপার্সন (হেড কোয়ার্টার) লায়ন আবু মোর্শেদ, লায়ন মোসলেহ উদ্দীন আহমদ (অপু), রিজিয়ন চেয়ারপার্সন লায়ন ইঞ্জিনিয়ার মুজিবুর রহমান, লায়ন আশীষ ভট্টাচার্য, লায়ন রাজীব সিনহা।
বক্তরা বলেন, শিক্ষা, চিকিৎসা ও আর্ত মানবতার কল্যাণে বিভিন্নভাবে সহযোগিতার মাধ্যমে লায়ন্স ক্লাবগুলো ভূমিকা রেখে যাচ্ছে। এই করোনা মহামারীতে লায়নরা নিরলসভাবে মানব কল্যাণে কাজ করে যাচ্ছে। এই উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপোল্ট্রি ফার্মে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশু শ্রমিকের মৃত্যু
পরবর্তী নিবন্ধঅভিনেতা সঞ্চারি বিজয় আর নেই