করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্রসচিব

| বৃহস্পতিবার , ২৬ নভেম্বর, ২০২০ at ১০:১৯ পূর্বাহ্ণ

পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন করোনায় আক্রান্ত হয়েছেন। ইসলামিক সহযোগিতা সংস্থার (ওআইসি) পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের ৪৭তম সম্মেলনে যোগদানের জন্য তার নাইজার সফরের কথা ছিল। এ সফর উপলক্ষে নিয়মিত পরীক্ষার অংশ হিসেবে তার করোনা পরীক্ষা করা হলে গত মঙ্গলবার রাতে এ ফলাফল জানা যায়।
একইসময় পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের করোনা পরীক্ষা করা হলে তারও পজিটিভ ফলাফল আসে। তিনি চিকিৎসকের পরামর্শ মেনে বাসায় আইসোলেশনে রয়েছেন এবং সুস্থ আছেন। এদিকে করোনায় আক্রান্ত হলেও পররাষ্ট্রমন্ত্রীর শরীরে কোনো লক্ষণ ছিল না বলে জানানো হয় পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে।
বুধবার বিজ্ঞপ্তিতে বলা হয়, পররাষ্ট্রমন্ত্রীর নাইজার সফর বাতিল করা হয়েছে। তিনি চিকিৎসকের পরামর্শ মেনে বর্তমানে বাসায় আইসোলেশনে রয়েছেন এবং সুস্থ আছেন। খবর বাংলানিউজের। ওআইসির এ সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধি দলের নেতা হিসেবে তার যোগদানের কথা ছিল। পররাষ্ট্র মন্ত্রণালয় ও সৌদি আরবের রিয়াদে বাংলাদেশ দূতাবাস তথা ওআইসিতে বাংলাদেশের স্থায়ী মিশনের কর্মকর্তাদের সমন্বয়ে একটি দল এ সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকালভার্টে এক বছরে দু’বার ফাটল
পরবর্তী নিবন্ধবাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে খুন!