করোনাকালে মা ও শিশু হাসপাতালের চিকিৎসাসেবা স্মরণ রাখবে চট্টগ্রামবাসী

ক্লিনিক্যাল পিলিং উদ্বোধনকালে কামরুন মালেক

| রবিবার , ২৭ ফেব্রুয়ারি, ২০২২ at ৬:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের চর্ম ও যৌন রোগ বিভাগে নতুন চিকিৎসা সেবা ক্লিনিক্যাল পিলিং উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার এ উপলক্ষে নতুন হাসপাতাল ভবনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামরুন মালেক।
তিনি বলেন, করোনাকালে মা ও শিশু হাসপাতাল রোগীদের চিকিৎসা সেবায় যে অবদান রেখেছে চট্টগ্রামবাসী তা আজীবন স্মরণ রাখবে। এছাড়া হাসপাতালের অন্যতম একটি প্রকল্প ক্যান্সার হাসপাতালের নির্মাণ কাজ চলমান আছে। আশা করা হচ্ছে এটিতে ২০২৩ সালের শুরুতেই চিকিৎসা সেবা কার্যক্রম শুরু করা যাবে। এর মাধ্যমে চট্টগ্রামে ক্যান্সার রোগীদের দীর্ঘদিনের ভোগান্তি অনেকটা লাঘব হবে। এখানকার রোগীদের আর ক্যান্সার চিকিৎসার জন্য চট্টগ্রামের বাইরে যেতে হবে না। এ সময় তিনি লায়ন ডিষ্ট্রিক্ট ৩১৫বি-৪ ও আজাদী পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে সহযোগিতা অব্যাহত থাকবে মর্মে আশ্বাস প্রদান করেন।
হাসপাতালের কার্যনির্বাহী কমিটির প্রেসিডেন্ট প্রফেসর এম এ তাহের খানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উইম্যান চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা, লেডিস ক্লাবের সাধারণ সম্পাদক বোরহানা কবির, উইম্যান চেম্বারের পরিচালক ফাতেমা ইসলাম লিজা।
মূল প্রবন্ধ উপস্থাপন করেন চর্ম ও যৌন রোগ বিভাগের বিভাগীয় প্রধান ডা. শামসুন্নাহার বিনতে মান্নান। স্বাগত বক্তব্য রাখেন হাসপাতালের কার্যনির্বাহী কমিটির জেনারেল সেক্রেটারি মোহাম্মদ রেজাউল করিম আজাদ।
উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন, ভাইস প্রেসিডেন্ট আবদুল মান্নান রানা, ইঞ্জিনিয়ার মো. জাবেদ আফসার চৌধুরী, ডা. মো. পারভেজ ইকবাল শরীফ, ডা. কামরুন নাহার দস্তগীর, এস এম কুতুব উদ্দিন, মোহাম্মদ সাগির, ইঞ্জিঃ রশীদ আহমেদ চৌধুরী, প্রফেসর ডা. কামরুন নেসা রুনা, খায়েজ আহমেদ ভুঁইয়া, মো. হারুন ইউসুফ, এ এস এম জাফর, ডা. মো. নূরুল হক, প্রফেসর অসীম কুমার বড়ুয়া, মোহাম্মদ মোশাররফ হোসাইন, ডা. এ কে এম আশরাফুল করিম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনামজারি ব্যবস্থাপনা অনলাইনে ট্র্যাকিং হচ্ছে : ভূমিমন্ত্রী
পরবর্তী নিবন্ধ৭৮৬