কদমতলীতে ৩ বস্তা গাঁজা উদ্ধার, যুবক গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | শনিবার , ৫ নভেম্বর, ২০২২ at ৬:৩৫ পূর্বাহ্ণ

নগরীর কোতোয়ালী থানাধীন কদমতলী এলাকার বয়লার এভিনিউ কলোনি থেকে ৩৫ কেজি গাঁজাসহ মো. রাসেল (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গত বুধবার রাত পৌনে ১২টার দিকে আবুল কালামের চায়ের দোকানের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান, বয়লার এভিনিউ কলোনির আবুল কালামের চায়ের দোকানের সামনে গাঁজা বিক্রির উদ্দেশ্যে মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন গোপন খবরের ভিত্তিতে বুধবার রাত পৌনে ১২ টার দিকে অভিযান চালিয়ে মো.রাসেলকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার সঙ্গে থাকা তিন বস্তা থেকে ৩৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মো. রাসেল কুমিল্লা থেকে পাইকারি দরে গাঁজা কিনে নগরের বিভিন্ন এলাকায় খুচরা মূল্যে বিক্রি করে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, রাসেল ও তার স্ত্রী বুধবার ভোরে যখন গাঁজার বস্তা তিনটি তাদের ঘরে নিয়ে যাচ্ছিল, তখন প্রতিবেশীদের অনেকেই প্রশ্ন করে। রাসেলের স্ত্রী জানান, তার বাপের বাড়ি থেকে ক্ষেতের সবজি দিয়েছে। রাতে পুলিশ তার ঘরে হানা দিলে বিষয়টি জানাজানি হয়। এ সময় রাসেল ঘরে ছিল না। পুলিশ তার স্ত্রীকে নিয়ে চলে যায়। পরে খবর পেয়ে রাসেল এসে পুলিশকে জানায়, বিক্রির উদ্দেশ্যে সে গাঁজা মজুদ করেছিল ঘরে। তার স্ত্রী কিছুই জানে না। এরপর রাসেলকে গ্রেপ্তার দেখিয়ে তার স্ত্রীকে ছেড়ে দেওয়া হয়।

পূর্ববর্তী নিবন্ধ২ হাজার ইয়াবাসহ হিজড়া গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধহোয়ারাপাড়া সুদর্শন বিহারে কঠিন চীবর দানোৎসব