কক্সবাজারে ছাত্রী ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত আশিকসহ গ্রেফতার ৩

কক্সবাজার প্রতিনিধি | মঙ্গলবার , ২৮ ডিসেম্বর, ২০২১ at ৯:৪৮ অপরাহ্ণ

কক্সবাজার শহরের কলাতলীর একটি হোটেলে দুইদিন ধরে অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার প্রধান আসামি আশিক সহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল সোমবার রাত সাড়ে ১১টায় চট্টগ্রাম জেলার আনোয়ারা এলাকায় অভিযান চালিয়ে আশিককে গ্রেফতার করে র‌্যাব। এর আগে সোমবার সন্ধ্যায় পুলিশ গ্রেফতার করে মামলার এজাহারভুক্ত আসামি কামরুল ও হোটেল ম্যানেজার মোহাম্মদ শাহীনকে।

র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খাইরুল ইসলাম সরকার জানান, সোমবার রাতে স্কুলছাত্রী ধর্ষণের মামলার প্রধান আসামি চট্টগ্রাম জেলার আনোয়ারায় আত্মগোপন করেছে এমন খবরের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। পরে সেখান থেকে আশিককে গ্রেফতার করা হয়।

তিনি জানান, এ মামলার বাকী আসামিদেরও গ্রেফতারে অভিযান চলছে।

অন্যদিকে, সোমবার সন্ধ্যায় কক্সবাজার শহরে পৃথক অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত ৪ নম্বর আসামি কক্সবাজার শহরের উত্তর নুনিয়াছড়া এলাকার নজরুল ইসলামের ছেলে মো. কামরুল এবং ‘ধর্ষণের’ ঘটনাস্থল মমস গেস্ট হাউজের ব্যবস্থাপক মোহাম্মদ শাহীনকে গ্রেফতার করে পুলিশ।

মামলার অভিযোগে বলা হয়, গত ১৩ ডিসেম্বর সন্ধ্যায় আশিকসহ ৩/৪ জন যুবক ওই স্কুলছাত্রীকে ‘জোর করে গাড়িতে তুলে’ নিয়ে যায়। পরে তাকে শহরের হোটেল-মোটেল জোনের সাংস্কৃতিক কেন্দ্রের সামনে মমস গেস্ট হাউজে নিয়ে ‘দুদিন আটকে রেখে ধর্ষণ’ করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা পাঁচজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও চারজনকে আসামি করে গত ১৮ ডিসেম্বর কক্সবাজার সদর থানায় একটি মামলা দায়ের করেন।

পূর্ববর্তী নিবন্ধদেশে আরো দুইজনের দেহে ওমিক্রন
পরবর্তী নিবন্ধসেন্টমার্টিনে তিনটি রিসোর্টকে ৮০ হাজার টাকা জরিমানা