এস্কেভেটর থেকে ধাতব পাত পড়ে রিকশাচালকের মৃত্যু

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ১৮ মার্চ, ২০২২ at ৭:৫০ পূর্বাহ্ণ

জলাবদ্ধতা নিরসনে সিডিএর মেগাপ্রকল্পের কাজ চলছে চান্দগাঁও থানাধীন পাঠানিয়া গোদা এলাকার খালে। খাল খননের আগে দুই পাড়ে ফাইল শীট করা হয় ধাতব পাত দিয়ে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তেমন একটি শীট এস্কেভেটর দিয়ে নিয়ে যাওয়ার সময় হঠাৎ সেটি ছিটকে পড়ে, নিচে থাকা ঠিকাদার প্রতিষ্ঠানের এক কর্মচারী ও এক রিকশাচালকের উপর। দ্রুত তাদের পার্কভিউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে দশটার দিকে রিকশাচালক মুজিবুর রহমান মারা যান। ঠিকাদার প্রতিষ্ঠানের আহত কর্মচারীর নাম নূর মোহাম্মদ।
এ প্রসঙ্গে চান্দগাঁও থানার ওসি মঈনুর রহমানের কাছে জানতে চাইলে তিনি আজাদীকে বলেন, এ ধরনের একটি খবর আমরাও শুনতে পেয়েছি। ঘটনাস্থলে টিম পাঠানো হয়েছিল। কিন্তু ঘটনার সত্যতা পাওয়া যায়নি।
তবে মেগা প্রকল্পের প্রকল্প পরিচালক লে. কর্নেল শাহ আলী দৈনিক আজাদীকে বলেন, ঠিকাদারি প্রতিষ্ঠান স্পেক্টা ইঞ্জিনিয়ারিং শীট ফাইলের কাজ করছিল। শীটগুলো এস্ককেভেটর দিয়ে নিয়ে যাওয়া হয়। এ সময় একটা শীট পড়ে গেলে ঠিকাদারি প্রতিষ্ঠানের একজন কর্মচারী এবং একজন রিকশাচালক আহত হন। তাৎক্ষণিক তাদের বেসরকারি পার্কভিউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে রিকশাচালককে বাঁচানো সম্ভব হয়নি।

পূর্ববর্তী নিবন্ধনাফিস কামালের ফেরা
পরবর্তী নিবন্ধরেলওয়ের সীমানা দেয়ালে ফাটল, ভয়ে ভয়ে হাঁটে পথচারী