এম এ মালেক কর্ম গুণেই একুশে পদকে ভূষিত

আজাদী সম্পাদককে বিভিন্ন ব্যক্তি-সংগঠনের অভিনন্দন

আজাদী ডেস্ক | মঙ্গলবার , ৮ ফেব্রুয়ারি, ২০২২ at ৮:৩৮ পূর্বাহ্ণ

দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক সাংবাদিকতায় একুশে পদকের জন্য মনোনীত হওয়ায় বিভিন্ন ব্যক্তি ও সংগঠন অভিনন্দন জানিয়েছেন।
ফিলিপাইন দূতাবাস : দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক একুশে পদকে মনোনীত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রামে অবস্থিত ফিলিপাইন দূতাবাসের কনস্যুল জেনারেল মোহাম্মদ এ আওয়াল। গত শনিবার এক বিবৃতিতে তিনি বলেন, আপনার এই সম্মানসূচক অর্জনে আমি আনন্দ প্রকাশ করছি। এ উল্লেখযোগ্য কৃতিত্ব আপনার গৌরবময় ক্যারিয়ারে আরও একটি পালক সংযোজন করবে।
দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ : দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক একুশে পদক পাওয়ায় দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা অভিনন্দন জানিয়েছেন। এক বার্তায় তিনি বলেন, এম এ মালেক হলেন জাতির শুভ্র বিবেক।
স্থপতি সোহেল মোহাম্মদ শাকুর : স্থপতি সোহেল মোহাম্মদ শাকুর স্বাধীন বাংলাদেশের প্রথম সংবাদপত্র দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেকের একুশে পদকপ্রাপ্তিতে অভিনন্দন জানিয়েছেন।
সিরাজ আনোয়ারা ফাউন্ডেশন : দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক সাংবাদিকতায় একুশে পদকের জন্য মনোনীত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন সিরাজ আনোয়ারা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মুহাম্মদ সাজিদুল হক।
চট্টগ্রাম উন্নয়ন পরিষদ : সাংবাদিকতায় একুশে পদকের জন্য মনোনীত হওয়ায় স্বাধীন বাংলাদেশের প্রথম সংবাদপত্র দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেককে অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম উন্নয়ন পরিষদ নেতৃবৃন্দ। অভিনন্দন বার্তায় চট্টগ্রাম উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহ নুরুল আলম, সিনিয়র সহ-সভাপতি ও সাবেক কমিশনার বীর মুক্তিযোদ্ধা আবু জাফর চৌধুরী, সহ-সভাপতি এম এ সোবহান, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ নাজিম উদ্দিন, পরিষদ সদস্য মুসলিম আলী জনি প্রমুখ নেতৃবৃন্দ বলেন, এম এ মালেক আমাদের গর্ব, আমাদের অহংকার।
মাসিক চাটগাঁ ডাইজেস্ট : দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক জাতীয় পুরস্কার একুশে পদকে মনোনীত হওয়ায় মাসিক চাটগাঁ ডাইজেস্ট অভিনন্দন জানিয়েছে। এক বিবৃতিতে মাসিক চাটগাঁ ডাইজেস্টের প্রধান সম্পাদক প্রফেসর ড. জয়নাব বেগম, সম্পাদক পরিষদের সভাপতি ডা. শাহানা বেগম, সম্পাদক সিরাজুল করিম মানিক, পরিচালনা সম্পাদক প্রকৌশলী নাবিলা পান্না দৈনিক আজাদী সম্পাদক এম.এ. মালেক দীর্ঘ ও সুস্থ জীবন কামনা করেন এবং তার ধারাবাহিক সেবা কার্যক্রমের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
চট্টগ্রাম প্রগ্রেসিভ ট্রাস্ট : স্বাধীন বাংলাদেশের প্রথম সংবাদপত্র দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক জাতীয় পুরস্কার একুশে পদকে মনোনীত হওয়ায় চট্টগ্রাম প্রগ্রেসিভ ট্রাস্ট অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে। এক বিবৃতিতে চট্টগ্রাম প্রগ্রেসিভ ট্রাস্টের চেয়ারম্যান মো: ইসকান্দর আলী চৌধুরী ও নির্বাহী পরিচালক সিরাজুল করিম মানিক দৈনিক আজাদীয় সম্পাদক এম এ মালেককে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তারা বিবৃতিতে আজাদী সম্পাদকের দীর্ঘ ও সুস্থ জীবন কামনা করেন এবং ধারাবাহিক অবদানের কথা বিশেষভাবে উল্লেখ করেন।

পূর্ববর্তী নিবন্ধআখতারুজ্জামান ফ্লাইওভারে ছিনতাই, গ্রেপ্তার ৪
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে নতুন শনাক্ত ৩৯৭, মৃত্যু একজনের