এবার আরশ খানের চমক

| সোমবার , ২১ মার্চ, ২০২২ at ৮:৫৯ পূর্বাহ্ণ

ডাক্তার, ইঞ্জিনিয়ার, আর্মি, পুলিশ, ব্যাংকার কিংবা ক্রিকেটার হওয়ার লক্ষ্যে যখন সবাই ছুটছে, ঠিক তখন আরশ খানের সময় কাটছে লাইট-ক্যামেরার সামনে। বর্তমান সময়ের একজন উদীয়মান অভিনেতা আরশ। ২০১৬ সালের শেষের দিকে বাংলালিংকের বিজ্ঞাপনে কাজের সুযোগ পান। শুরু হয় শোবিজে কাজের যাত্রা। কেন্দ্রীয় চরিত্রে আরশ কাজের সুযোগ পান জে এ শিশির পরিচালিত ‘নো মোর ওয়ার্ডস’ সিরিজে। পান দর্শক প্রশংসাও। অভিনেতা বলেন, সিরিজের পর ইমরাউল রাফাত ভাই আমাকে ‘গ্যাং’ নাটকে নিলেন। তারপর রাফাত ভাই নিজে প্রডিউস করে ‘কিউটের ডিব্বা’ নামের শর্টফিল্ম। সকাল আহমেদের পরিচালনায় ‘বদলে যাওয়া মানুষ’-এ মোশাররফ করিমের ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করি। তারপরই ব্যাক টু ব্যাক কাজ আসতে থাকে।
বর্তমানে আরশ খান ইমরাউল রাফাত, সকাল আহমেদ, মাবরুর রশীদ বান্নাহ, মেহেদী হাসান জনিসহ বেশ ক’জন ভালো ভালো নির্মাতার সঙ্গে কাজ করছেন। নাটক, ওয়েব কন্টেন্ট মিলিয়ে আরশের ১৫টি চমকপূর্ণ প্রজেক্ট মুক্তির অপেক্ষায় আছে। সামনে একটি ওয়েব ফিল্মের শুটিং আছে আরশের। তারপরই অংশ নেবেন ঈদের নাটকে। যেখানে তার সহশিল্পী ছোট পর্দার জরপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ।
ইতিমধ্যে সিনেমার প্রস্তাবও পেয়েছেন আরশ। জাজ মাল্টিমিডিয়া, এসকে ফিল্মসের মতো বড় প্রযোজনা প্রতিষ্ঠানে থেকে প্রস্তাব পেলেও এখনই নিজেকে বড় পর্দার জন্য প্রস্তুত মনে করছেন না তিনি। সময় নিতে চান আরও।

পূর্ববর্তী নিবন্ধছাড়পত্র পেলো ‘রাগী’
পরবর্তী নিবন্ধএবার বেতারের নাটকে মিলন