এক্স হাজবেন্ডের কারেন্ট গার্লফ্রেন্ডের জন্মদিন!

| রবিবার , ২৫ এপ্রিল, ২০২১ at ৬:৩৮ পূর্বাহ্ণ

বিয়ে, বিচ্ছেদ আর ব্যক্তিগত অনুভূতিগুলো বরাবরই বেশ স্পষ্ট করেই বলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। এবার সাবেক স্বামীর বর্তমান প্রেমিকার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আবারও সামাজিকমাধ্যমে আলোচনার খোরাক যুগিয়েছেন তিনি।
গত বছরের ২৮ নভেম্বর ফেসবুকে ফারিয়া নিজেই তার বিবাহ বিচ্ছেদের কথা জানান। এরপর পদ্মা-মেঘনা-যমুনা দিয়ে বয়ে গেছে অনেক পানি। সামাজিকমাধ্যমে ফারিয়ার বক্তব্য, অনুভূতি, ছবি কিংবা প্রেরণা সবসময়ই অনুরাগীদের কাছে টেনে রাখে। এমনকি নিজের অতীত নিয়েও এতটা সাবলীল প্রকাশভঙ্গি মুগ্ধ করে ভক্তদের। এবার বেশ রসিকতাই করলেন শবনম ফারিয়া। তার সাবেক স্বামীর বর্তমান প্রেমিকার জন্মদিন ছিল গতকাল ২৪ এপ্রিল। একথা জানিয়ে ফারিয়া ফেসবুকে লেখেন, এক্স হাজবেন্ডের কারেন্ট গার্লফ্রেন্ডের জন্মদিন! আহা…জন্মদিনে কি আর দেবো তোমায় উপহার / বাংলায় নাও ভালোবাসা, হিন্দীতে নাও পেয়ার!’
শবনম ফারিয়ার এমন শুভেচ্ছাবার্তায় বেশ হতচকিত তার বন্ধু ও অনুরাগীরা। তার পোস্টে কমেন্ট করেছেন অভিনেত্রী জাকিয়া বারি মম। মজা করে মন্তব্যে তিনি লেখেন, তুই খুব দুষ্টু মেয়ে। আরেকজন লেখেন, কি রিঅ্যাক্ট দিব গো বুঝতে পারছিনা। অপূর্ণ রুবেল নামে একজন কমেন্ট করেন, হারুন ভাইয়ের জয় হোক। উত্তরে ফারিয়া লেখেন, যুগে যুগে হারুন ভাইদেরই জয় হয়ে আসছে।

পূর্ববর্তী নিবন্ধআমার আদর্শ আমার মেন্টর
পরবর্তী নিবন্ধবর্ণ বৈচিত্র্য আর ভিনদেশিদের জয়গান