উড়িরচরে মিলল নিখোঁজ দুই শিশুর মরদেহ

সন্দ্বীপে স্পিডবোট ডুবি ।। এখনো মেলেনি আলিফার সন্ধান

সন্দ্বীপ প্রতিনিধি | শনিবার , ২৩ এপ্রিল, ২০২২ at ৫:১৪ পূর্বাহ্ণ

সন্দ্বীপ গুপ্তছড়া ঘাটের সন্নিকটে স্পিডবোট দুর্ঘটনায় নিখোঁজ ৩ জনের মধ্যে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার ৪৮ ঘণ্টা পর গতকাল শুক্রবার সন্দ্বীপের বিচ্ছিন্ন ইউনিয়ন উড়িরচর থেকে আদিভা ও সৈকত নামে শিশু দুটিকে উদ্ধার করা হয়।

জানা যায়, গতকাল সকালে উড়িরচর থেকে নিখোঁজ আদিভার মৃতদেহ উদ্ধার করে কোস্টগার্ড ও ফায়ার সার্ভিস টিম। এ সময় নিহতের পরিবার জুতার রং দেখে মৃতদেহ নিশ্চিত করেন। তবে এখনো নিখোঁজ রয়েছে আদিভার যমজ বোন আলিফা। এদিকে বিকালে নিখোঁজ আরেক শিশু সৈকতের মরদেহও উড়িরচর থেকে উদ্ধার করা হয়। মৃতদেহ দুটি সন্দ্বীপ থানায় হস্তান্তর করা হয়েছে। স্পিডবোট দুর্ঘটনায় নিহত আনিকা, আদিভা ও নিখোঁজ আলিফার বাবা গতকাল ওমান থেকে দেশে ফিরেছেন। তিন কন্যাকে হারিয়ে পাগল প্রায় বাবা আলাউদ্দিন অনবরত কাঁদছেন।

গতকাল তিনি সন্দ্বীপ গুপ্তছড়া ঘাটে এসে পৌঁছার পর সেখানে হৃদয়বিদারক এক আবহ তৈরি হয়। সন্দ্বীপ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার কিরিটি রঞ্জন বড়ুয়া দৈনিক আজাদীকে জানান, মরদেহ দুটি উড়িরচর থেকে উদ্ধার করা হয়েছে। সকাল সাড়ে নয়টায় শিশু আদিভা ও বিকেল সাড়ে চারটায় শিশু সৈকতের মরদেহ উদ্ধার করা হয়। পরে সেগুলো সন্দ্বীপ থানায় হস্তান্তর করা হয়েছে।

সন্দ্বীপ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জাকির হোসেন আজাদীকে বলেন, সকাল দশটার দিকে কোস্টগার্ড শিশু দুটির মরদেহ সন্দ্বীপ থানায় হস্তান্তর করেছে।

এদিকে তৃতীয় দিনের মতো ভোর থেকে উদ্ধার তৎপরতা অব্যাহত রাখে কোস্টগার্ড, ফায়ার সার্ভিস ও পুলিশ। গতকাল রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো খোঁজ মেলেনি নিখোঁজ আলিফার।

পূর্ববর্তী নিবন্ধঘাট ইজারাদার ও চালককে গ্রেপ্তার দাবি
পরবর্তী নিবন্ধট্রেনের অগ্রিম টিকিট বিক্রি আজ থেকে