উৎসাহ উদ্দীপনায় লায়ন্স ক্লাবের ডিস্ট্রিক্ট কনভেনশন সম্পন্ন

আজাদী প্রতিবেদন | রবিবার , ১৯ মার্চ, ২০২৩ at ৫:৪১ পূর্বাহ্ণ

ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং উৎসবমুখর পরিবেশে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫বি৪ এর কনভেনশন গতকাল সম্পন্ন হয়েছে। কনভেনশনে লায়ন এমডি এম মহিউদ্দিন চৌধুরী আগামী সেবাবর্ষের গভর্নর, লায়ন কোহিনুর কামাল প্রথম ভাইস গভর্নর এবং লায়ন মোসলেহউদ্দিন আহমেদ অপু দ্বিতীয় ভাইস গভর্নর নির্বাচিত হয়েছেন।

২৬তম কনভেনশনকে ঘিরে গতকাল (শনিবার) নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গনে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। অনুষ্ঠানে লায়ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

কনভেনশনের ২য় পর্বে ২০২৩২০২৪ সেবাবর্ষের নেতৃত্ব নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ইলেকশন কমিটির চেয়ারম্যান প্রাক্তন জেলা গভর্নর কবির উদ্দীন ভুঁইয়ার নেতৃত্বে ৮৪টি লায়ন্স ক্লাবে ডেলিগেটদের প্রত্যক্ষ ভোটে লায়ন এমডি এম মহিউদ্দিন চৌধুরী আগামী সেবাবর্ষে জেলা গভর্নর, লায়ন কোহিনুর কামাল প্রথম ভাইস জেলা গভর্নর ও লায়ন মোসলেহউদ্দিন আহমেদ অপু দ্বিতীয় ভাইস জেলা গভর্নর নির্বাচিত হন।

জেলা গভর্নর (ইলেক্ট) লায়ন এমডি এম মহিউদ্দিন চৌধুরী আগামী ২০২৩২০২৪ সেবাবর্ষ সুষ্ঠু ও সফলভাবে পরিচালনার জন্য লায়ন আবু বক্কর সিদ্দিকীকে কেবিনেট সেক্রেটারি এবং লায়ন ইমতিয়াজ ইসলামকে কেবিনেট ট্রেজারার, এ জেড এম সাইফুল ইসলাম টুটুলকে জয়েন্ট সেক্রেটারি এবং লায়ন ইউসুফ চৌধুরীকে জয়েন্ট ট্রেজারার হিসেবে মনোনিত করে ডিজি টিম গঠন করেন। নির্বাচনে সর্বমোট ২৬২ জন ভোটারের মধ্যে ২৫৯ জন ভোটাধিকার প্রয়োগ করেন। নয়া লায়ন গভর্নর লায়ন এমডি এম মহিউদ্দীন চৌধুরী আগামী সেবাবর্ষের জন্য কল দেন ‘মিশন ফর পিস এন্ড প্রোসপারিটিশান্তি ও সমৃদ্ধির অন্বেষায়’।

পূর্ববর্তী নিবন্ধবদলে যাওয়া দেবপাহাড়ে প্রধান ফটক ও সৌন্দর্যবর্ধন প্রকল্প উদ্বোধন
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় বাইক টেক্সি সংঘর্ষে প্রবাসীর মৃত্যু