উল্টো পথে মোটরসাইকেল চালিয়ে বিচারককে মারধর করে দুইজন রিমান্ডে

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ১০ ডিসেম্বর, ২০২০ at ৭:২১ অপরাহ্ণ

উল্টো পথে মোটরসাইকেল চালানোর প্রতিবাদ করায় মো. জহির উদ্দিন নামে এক বিচারকের ওপর হামলার ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার দুইজনকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন মুরাদের আদালত তাদের রিমান্ড মঞ্জুর করে। বাংলানিউজ
রিমান্ডের আদেশপ্রাপ্ত দুই আসামি হলো আলী আকবর ইকবাল (২৭) ও হাসান আলী জিসান (২৪)। তাদের মধ্যে আলী আকবর ইকবাল বন্দর থানা আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা হাজী ইকবালের ছেলে। হাজী ইকবাল ও তার ছেলে আলী আকবর ইকবাল যুবলীগ কর্মী মহিউদ্দীন হত্যা মামলার আসামি।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ বলেন, “মো. জহির উদ্দিন নামে এক বিচারকের ওপর হামলার ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার দুইজনকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন মুরাদের আদালত। পতেঙ্গা থানা পুলিশ দুইজনের চার দিন করে রিমান্ড চেয়েছিল।
প্রসঙ্গত, গতকাল বুধবার (৯ ডিসেম্বর) বিকেলে পতেঙ্গা এলাকায় উল্টো পথে মোটরসাইকেল চালানোর প্রতিবাদ করায় যুগ্ম মহানগর দায়রা জজ চট্টগ্রাম ৫ম আদালতের বিচারক মো. জহির উদ্দিনের উপর হামলা করে আলী আকবর ইকবাল, হাসান আলী জিসানসহ চার যুবক। এ সময় স্থানীয়রা আলী আকবর ইকবাল, হাসান আলী জিসানকে আটক করে।
এ ঘটনায় বিচারক মো. জহির উদ্দিনের গাড়ি চালক রাজু শেখ বাদি হয়ে পতেঙ্গা থানায় আলী আকবর ইকবাল ও হাসান আলী জিসানকে এজাহারনামীয় ও দুইজন পলাতক আসামির বিরুদ্ধে মামলা দায়ের করেন।
পুলিশ আটক দুইজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করে।

পূর্ববর্তী নিবন্ধমাস্ক পরা নিশ্চিতে রাঙামাটিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান
পরবর্তী নিবন্ধরাঙামাটি জেলা পরিষদের নতুন চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী