উলানিয়া দ্বীপে শুটিং করতে গিয়ে অসুস্থ ববি

| শনিবার , ২৮ জানুয়ারি, ২০২৩ at ৯:০৭ পূর্বাহ্ণ

শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন ঢাকাই সিনেমার নায়িকা ইয়ামিন হক ববি। এ কারণে বাধ্য হয়ে শুটিংয়ের মাঝপথে ঢাকায় ফিরতে হয়েছে তাকে। চিকিৎসকের পরামর্শে এখন পুরোপুরি বিশ্রামে আছেন তিনি। জানা গেছে, ১৬ জানুয়ারি বরিশালের উলানিয়া দ্বীপ অঞ্চলে ‘মেঘনা কন্যা’ সিনেমার শুটিং করতে যান ববি। শুটিংয়ের মধ্যেই বুকে ব্যথা, কাশি, মাথাব্যথা হয় তার। পরে সেখান থেকে বরিশাল শহরে এসে চিকিৎসকের পরামর্শ নিয়ে ঢাকায় ফেরেন। খবর বাংলানিউজের।

এ বিষয়ে আরো জানা গেছে, ২১ জানুয়ারি হাসপাতালে পরীক্ষানিরীক্ষা করার পর জানতে পারেন নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। এরপর থেকেই বিশ্রামে আছেন এই অভিনেত্রী। মাঝে মাঝে নেবুলাইজার ব্যবহার করতে হচ্ছে। চিকিৎসক অন্তত ১০ দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন তাকে। ‘মেঘনা কন্যা‘ নামের সিনেমাটি নির্মাণ করছেন ফুয়াদ চৌধুরী।

এর চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফাহমিদুর রহমান এবং আহমেদ খান হীরক। গ্রাম শহরের দুই নারীর শেকল ভাঙার গল্প নিয়ে এগিয়ে যাবে সিনেমাটি। আনোয়ার আজাদ ফিল্ম‘স ও এস জে মোশনস পিকচার্স প্রযোজিত চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন ববি ছাড়াও আরো অভিনয় করবেন সাজ্জাদ হোসোইন, নওশাবা, মোহাম্মদ বারী, মিলি বাশার, ফজলুর রহমান বাবু, জয়শ্রী কর জয়া, শতাব্দী ওয়াদুদ, সানজিদা মিলা, উপমাসহ অনেকে।

পূর্ববর্তী নিবন্ধশাহরুখের মায়ের ভূমিকায় আমির খানের বড় বোন!
পরবর্তী নিবন্ধ৩য় বিভাগ ফুটবল লীগে বাঁশখালী উপজেলার জয়