উখিয়ায় খাল থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

উখিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ১৬ আগস্ট, ২০২২ at ৬:১৪ পূর্বাহ্ণ

উখিয়ায় আয়েশা বেগম (২২) নামের এক নারীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকাল ১১ টার দিকে বঙ্গোপসাগরের মোহনা রেজুখালে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। মৃতদেহটি স্থানীয় জালিয়াপালং ইউনিয়নের উত্তর সোনারপাড়া ঝাউবাগান এলাকার জসিমের স্ত্রী বলে জানা গেছে। রেজুখালে ভাটার সময় হাঁটু পরিমাণ পানিতে সকাল থেকে একটি মৃতদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। থানার ইনানী পুলিশ ফাঁড়ির পুলিশ খবর পেয়ে ওই নারীর লাশ উদ্ধার করে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, মৃত মহিলা আয়েশা বেগম উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের উত্তর সোনারপাড়ার হাকিম আলীর মেয়ে ও জসিম উদ্দিনের স্ত্রী। উক্ত মহিলা রোববার দিবাগত রাত ৩ টার দিকে শশুর বাড়ি থেকে কাউকে না জানিয়ে বের হয়ে পড়ে।ওসি জানান, তার স্বামীও রাত ৮ টার দিকে মাছ ধরতে চলে যায়।

তারপর পরিবারের লোকজন খোঁজাখুজি করতে থাকে। স্থানীয় লোকজনের সংবাদে পুলিশ রেজু খাল থেকে এ মহিলার মৃতদেহ উদ্ধার করে। ওই নারীর মৃত্যুর কারণ জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। লাশটি ময়নাতদন্তের জন্য কঙবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধচকরিয়ায় ট্রাকের ধাক্কায় বাইক আরোহী নিহত
পরবর্তী নিবন্ধব্র্যান্ড ফোরাম কমওয়ার্ডের শ্রেষ্ঠ ক্রিয়েটিভ কমিউনিকেশন সম্মাননা প্রদান