ঈদে জেফারকে নিয়ে পর্দা মাতাবেন চঞ্চল

| সোমবার , ২৫ মার্চ, ২০২৪ at ১০:৪৩ পূর্বাহ্ণ

বছরজুড়ে প্রিয় তারকার সিনেমা দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। আর তাই প্রতি ঈদেই ভক্তদের জন্য চমক নিয়ে হাজির হন তারকারা। সেই ধারাবাহিকতায় ওটিটি প্ল্যাটফর্মে আসন্ন ঈদে জেফারকে নিয়ে পর্দা মাতাতে আসছেন চঞ্চল চৌধুরী। ঈদে ওটিটিতে মুক্তি পেতে যাচ্ছে জেফারচঞ্চল অভিনীত সিনেমা ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’। সিনেমাটি নির্মাণ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী।

গত ২৩ মার্চ ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’ সিনেমার একটি লোগো পোস্টার উন্মোচন করে ঈদে মুক্তির বিষয়ে আভাস দেওয়া হয়েছে। পোস্টারটি নিজের ফেসবুকে শেয়ার করে চঞ্চল লেখেন ঈদুল ফিতরেই আসছে এটি। সিনেমাটি নিয়ে ফারুকী বলেন, আমার প্রিয় একটা কাজ হচ্ছে মানুষের মনের ভেতর ছিপ ফেলে দেখা কী কী ধরা পড়ে সেখানে।

এ প্রসঙ্গে জেফার বলেন, একজন সংগীতশিল্পী হিসেবে আগে পর্দায় হাজির হলেও এবারই প্রথম অভিনেত্রী হিসাবে পর্দায় আসব। বিষয়টি আমার জন্য অনেক আনন্দের, সঙ্গে চ্যালেঞ্জিং। সেই সঙ্গে মোস্তফা সরয়ার ফারুকীর চলচ্চিত্রে অভিনয় করতে পারা এবং সহঅভিনেতা হিসেবে চঞ্চল চৌধুরীকে পাওয়া আমার জন্য কিছুটা চাপের পাশাপাশি ভীষণ রোমাঞ্চকরও।

জানা গেছে, গেল বছরের আগস্টে বড় আয়োজনে ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রজেক্টের ঘোষণা দেয় চরকি। এই প্রকল্পে নির্মিত হচ্ছে ১২টি সিনেমা। সবগুলো সিনেমাই ভালোবাসার গল্পের আদলে নির্মিত। ইতিপূর্বে ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ ও ‘কাছের মানুষ দূরে থুইয়া’ নামের দুটি সিনেমা মুক্তি পেয়েছে। এবার আসছে ‘মনোগামী’।

পূর্ববর্তী নিবন্ধঈদে নতুন গান নিয়ে আসছেন গাজী সংগ্রাম
পরবর্তী নিবন্ধআমি তো এখন রিটায়ার্ড : তাহসান