আমি তো এখন রিটায়ার্ড : তাহসান

| সোমবার , ২৫ মার্চ, ২০২৪ at ১০:৪৩ পূর্বাহ্ণ

গান কিংবা অভিনয় কোথাও আগের মতো ব্যস্ততা নেই তাহসান রহমান খানের। বলেছিলেন জুনজুলাইয়ে অ্যালবাম নিয়ে হাজির হবেন। কিন্তু না, তার আগেই ঈদে হাজির হবেন নতুন গান নিয়ে, সঙ্গে আছেন তাসনিয়া ফারিণ। গায়কঅভিনেতার সঙ্গে কথা বলেছেন হৃদয় সাহা। প্রায় সাত বছর আগে প্রকাশিত হয়েছিল তাহসানের সাত নম্বর একক অ্যালবাম ‘অভিমান আমার’। জনপ্রিয় গায়কের পরের অ্যালবামের জন্য ভক্তশ্রোতাদের যেন তর সইছিল না।

সব গানের কথা ও সংগীতায়োজন তাহসানেরই। শুধু তাই নয়, নাম ঠিক না হওয়া অ্যালবামটি প্রকাশিত হবে তিন ভাষায়। বাংলা তো অবশ্যই, আরেকটি ভাষা ইংরেজি। তিন নম্বর ভাষার বিষয়ে এখনই জানাতে চান না তাহসান। চমক রাখতে চান।

কিন্তু নাটকের দর্শক তাঁকে খুব মিস করে। তাহসান কি একেবারেই মিস করেন না নাটক? ‘না, মিস করি না। যখন নিয়মিত অভিনয় করেছি তখন উপভোগ করেছি। তবে একটা সময় পর তো বিরতি নিতেই হয়, আমিও নিয়েছি। এখানে মিস করার কিছু নেই’, বললেন গায়কঅভিনেতা।

নাটকসিনেমায় আর ফিরবেন না, যদি অভিনয় করেন, ওটিটিতে করবেন। তো গানের বাইরে অভিনয়ের কোনো খোঁজখবর আছে? রসিকতা করে হাসতে হাসতে তাহসান বললেন, আমি তো এখন রিটায়ার্ড। তারপর বললেন, আপাতত নতুন কোনো প্রজেক্ট নেই হাতে। ওটিটিতে অভিনয়ের ব্যাপারে কথাবার্তা চলছে, সব কিছু ঠিকঠাক থাকলে হয়তো এ বছরই ওটিটিতে পাওয়া যাবে আমাকে।

পূর্ববর্তী নিবন্ধঈদে জেফারকে নিয়ে পর্দা মাতাবেন চঞ্চল
পরবর্তী নিবন্ধফার্স্টলুক প্রকাশ, আনমনে তাকিয়ে ‘রাজকুমার’ শাকিব