ইডিইউ বিশেষ ছাড় পাচ্ছে ইম্পেরিয়াল হসপিটালে

| রবিবার , ৩ জুলাই, ২০২২ at ৫:০৮ পূর্বাহ্ণ

প্রয়োজনীয় মুহূর্তে সঠিক চিকিৎসা সেবার অপ্রতুলতা ও ব্যয়ভারের ভোগান্তি-দুশ্চিন্তা থেকে মুক্তির প্রয়াসে বিশ্ববিদ্যালয়ের সকল সদস্যের জন্য হাসপাতালে বিশেষ ছাড়ের সুযোগ এনেছে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি (ইডিইউ)। এখন থেকে ইডিইউ কর্তৃপক্ষের স্বাক্ষরিত রেফারেন্স দেখালেই ইম্পেরিয়াল হসপিটালে বিশেষ ছাড় পাবে বিশ্ববিদ্যালয় পরিবারের সকলে।
ইম্পেরিয়াল হসপিটালের পরিচালনাকারী কর্তৃপক্ষের সাথে গত ৩০ জুন এক চুক্তি স্বাক্ষর করেছে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি। এর অধীনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী এবং তাদের পরিবার (বাবা-মা, স্বামী-স্ত্রী ও নাবালক সন্তান) ইম্পেরিয়ালে বিভিন্ন ধরনের সেবা গ্রহণ করতে পারবে বিশেষ ছাড়ে।
ইম্পেরিয়াল হসপিটাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে ইডিইউর প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান বলেন, ইডিইউর সকলেই যাতে প্রয়োজনীয় মুহূর্তে বিশ্বমানের হাসপাতালের সেবা গ্রহণ করতে পারে সে লক্ষ্যে ইম্পেরিয়াল হসপিটালের সাথে চুক্তিবদ্ধ হয়েছি আমরা। এতে করে আমাদের প্রত্যেক সদস্য ও তাদের কাছের মানুষেরা এ কঠিন সময়ে আরো সহজে চিকিৎসা সুবিধা গ্রহণ করতে পারবে।
চুক্তি স্বাক্ষর করেন ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির পক্ষে রেজিস্ট্রার সজল কান্তি বড়ুয়া ও ইম্পেরিয়ালের পক্ষে চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মনোয়ারুল হক এফসিএমএ। চুক্তির আওতায় ইম্পেরিয়াল হসপিটালের প্যাথলজিক্যাল, বায়োকেমিস্ট্রি, হিস্টোপ্যাথলজি ইনভেস্টিগেশন প্রভৃতি সেবায় ১২ শতাংশ, রেডিওলজি এবং ইমেজিংয়ের উপর ১২ শতাংশ, ল্যাব মেডিসিনে ১০ শতাংশ, বেড সার্ভিসে ১০ শতাংশ ছাড় পাবে ইডিইউ পরিবারের সদস্যরা। ছাড়ের অনুমোদনের জন্য ইডিইউ কর্তৃপক্ষের কাছে আবেদন করতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন ইডিইউর স্কুল অব বিজনেসের অ্যাসোসিয়েট ডিন প্রফেসর ড. রকিবুল কবির, অ্যাঙেস অ্যাকাডেমি ইন্সট্রাকটর রাফসান এম. চৌধুরী, নেটওয়ার্কিং অ্যান্ড প্লেসমেন্ট সেলের সিনিয়র এঙিকিউটিভ তানজিদা আফরিন, ইম্পেরিয়াল হসপিটালের একাউন্টস অ্যান্ড কর্পোরেট ম্যানেজার রুবেন চৌধুরী, সিনিয়র এঙিকিউটিভ সায়মা চৌধুরী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসিলেটে বন্যার্তদের পাশে বিভিন্ন ব্যক্তি ও সংগঠন
পরবর্তী নিবন্ধনারীর ক্ষমতায়ন ও বৈষম্য দূরীকরণে শেখ হাসিনার সরকার কাজ করছে