ইজিবাইক চোরচক্রের সাত সদস্য গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন

| শুক্রবার , ২৪ মার্চ, ২০২৩ at ৫:৪০ পূর্বাহ্ণ

নগরীর হালিশহরে ব্যাটারিচালিত ইজিবাইক চুরির ঘটনায় চোরচক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাত আড়াইটায় নগরীর পাহাড়তলী থানার সরাইপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সাতজন হলেনমো. রফিক আলম (২২), মোরশেদ আলম প্রকাশ সবুজ (১৯),

 

মো. আফিফ রহমান প্রকাশ সেলিম (১৯), উত্তম কুমার সিং (২৯), মো. হেলাল (২৬), মো. এয়াকুব শেখ সাইফুল (২৮) ও মো. আব্দুল কাদের টিপু (৩০)। হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির উদ্দিন বলেন, ইজিবাইক দুটির মালিক নিশ্চিত করে বলেন, তার চুরি যাওয়া ইজিবাইক দুটি সরাইপাড়া

এলাকার রাশেদের গ্যারেজে আছে। আমরা মধ্যরাতে সেখানে অভিযান চালিয়ে ইজিবাইক দুটি উদ্ধার করে মো. ইয়াকুব শেখ প্রকাশ সাইফুলকে গ্রেপ্তার করি। তার দেয়া তথ্যমতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আরও পাঁচটি ইজিবাইকসহ ছয়জনকে গ্রেপ্তার করি। ওসি বলেন, এরা সংঘবদ্ধ চোর চক্রের সদস্য।

দীর্ঘদিন ধরে তারা শহরের বিভিন্ন এলাকা থেকে ইজিবাইক চুরি করে আনতো। তাদের দেওয়া তথ্যমতে আরো কিছু চুরি যাওয়া ইজিবাইক উদ্ধারের কাজ আমরা অব্যাহত রেখেছি।

জানা গেছে, নগরীর হালিশহর এলাকার বাসিন্দা মো. জাহাঙ্গীর হোসেনের (৩২) মালিকানাধীন দুটি ব্যাটারিচালিত ইজিবাইক চুরি হয়। গত ১৩ ফেব্রুয়ারি ইজিবাইক চালক মো. ইমরান হালিশহরের আশ্চর্যপাড়া এলাকায় পলিটেকনিক্যাল কলেজের সামনে ইজিবাইক রেখে রেললাইনের একপাশে প্রস্রাব করতে গেলে সেটি চুরি হয়। এরপর গত ২০ মার্চ যাত্রী বেশে চালের বস্তা নিয়ে চালক মো. রুবেলের (৩২) ইজিবাইকে উঠে প্রতারক চক্রের এক সদস্য। রুবেলকে নগরীর হালিশহরের আই ব্লক এলাকার দোতলার একটি বাসায় চালের বস্তা দোতলায় তুলে দিতে বলে ইজিবাইক নিয়ে পালায় ওই প্রতারক। এ ঘটনায় দুটি ইজিবাইকের মালিক মো. জাহাঙ্গীর হোসেন গত ২২ মার্চ নগরীর হালিশহর থানায় মামলা করেন। সেই মামলার সূত্র ধরে আসামিদের গ্রেপ্তার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধসাক্ষ্য নিয়ে ২৪ ঘণ্টার মধ্যে মাদক মামলার রায়
পরবর্তী নিবন্ধমহেশখালীতে আগুনে পুড়ল ছয় বসতঘর